• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সুমিত-স্পর্শিয়ার রসায়ন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০১

ভালোবাসার টানে বাড়ি থেকে প্রেমিকা স্পর্শিয়া পালিয়ে যায় প্রেমিক সুমিতের সঙ্গে। নতুন করে ঘর বাঁধার স্বপ্নজাল বুনে দুই ভালোবাসার কপোত-কপোতি। ভালোবাসার বন্ধনকে দৃঢ় করতে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। শুরু হয় দুজনার তুমুল রোমান্স। চলতে থাকে নতুন কাপলের ভালোবাসার নানান খুঁনসুটি।

এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে নতুন মিউজিক ভিডিও ‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’। কণ্ঠ দিয়েছেন পিয়াল হাসান। গানটি লিখেছেন জামাল রেজা। গানটি টিউন ও মিউজিক করেছেন শিশির। আর সেই গানের মিউজিক ভিডিওতেই সুমিত সেন গুপ্ত ও স্পর্শিয়ার অন্যরকম এক রসায়ন দেখা যাবে।

সঙ্গীতশিল্পী পিয়াল হাসান বলেন, ‘দীর্ঘদিন পর এমন স্বাদের একটি গান করেছি। আমার ভক্তরা গানটির মাঝে আগের সেই পিয়াল হাসানকেই খুঁজে পাবেন। স্পর্শিয়া-সুমিতও অনেক চমৎকার অভিনয় করেছেন। আশা করি, গানটি শ্রোতা-দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারবে।’

স্পর্শিয়া বলেন, সুমিতের সঙ্গে কাজটি আমার ভীষণ পছন্দ হয়েছে।

সুমিত বলেন, কাজটিতে একটা ভিন্নতা খুঁজে পাবেন। কেমন করেছি ভিডিওটি দেখার পর দর্শকরাই বিচার করবেন।

পিয়াল হাসানের একক অ্যালবামের মধ্যে রয়েছে ভেঙে দেবো তাজমহল, বুক ভরা দীর্ঘশ্বাস, আজও কাঁদি আমি, কী করে ভুলবো তোমায়, অনেক বুঝিয়েছি আমি। এছাড়াও তিনি ওপার বাংলার যৌথ অ্যালবাম করেছেন আশা ভোসলে, কবিতা কৃষ্ণ মূর্তি, অলকা ইয়াগনিক, অভিজিতের সঙ্গে।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
বিলিয়নেয়ারদের সংখ্যায় বিশ্বে তৃতীয় মুম্বাই
রাজা জিগমে খেসার আমন্ত্রণে ভুটান গেছেন তথ্য প্রতিমন্ত্রী
পরাগের দুর্দান্ত ফিফটিতে জিতল রাজস্থান
X
Fresh