• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

হোটেলে ভারতীয় অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২২
ছবি সংগৃহীত

কলকাতার টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী পায়েল চক্রবর্তীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে শিলিগুড়ির একটি হোটেল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পায়েলের মৃত্যুকে আত্মহত্যা বলছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, সম্প্রতি দিন ছয়েকের জন্য শিমুরালিতে শুটিং শেষ করে আসেন পায়েল। এরপর বুধবার ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালে শুটিংয়ের জন্য রাঁচী যাবার কথা ছিল তার। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় শিলিগুড়ির ওই হোটেলে ১৩ নম্বর ঘরে চেক ইন করেন পায়েল।

পরিবারের সঙ্গে পায়েলের শেষ কথা হয় সোমবার রাতে। এদিকে মঙ্গলবার সকাল থেকেই তার ফোন নম্বর বন্ধ পায় পরিবারের লোক। মেয়ের কোনও খবর না পেয়ে সেদিনই পঞ্চসায়র থানায় একটি মিসিং ডায়েরি করেন পায়েলের মা।

বুধবার বেলা ১২টায় তার চেক আউটের কথা ছিল। সেই মতো হোটেল কর্মীদের ডেকে দিতেও বলেন পায়েল। নির্দিষ্ট সময়ে তাকে ডাকতে গিয়ে বারবার দরজা ধাক্কা দেয়ার পরও কোনও সাড়া না মেলায় খবর দেয়া হয় শিলিগুড়ি থানায়। এরপর শিলিগুড়ি থানার পুলিশ এসে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে।পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এদিকে মেয়ের মৃত্যুর খবর পেয়েই শিলিগুড়ি পৌঁছান পায়েলের বাবা। জামাইয়ের বিরুদ্ধে তার কোনও অভিযোগ না থাকলেও মেয়ের মৃত্যুর জন্য ছেলেকে কাছে না পাবার মানসিক টানাপড়েনকেই দায়ী করেছেন তিনি।

টালিউডে কাজ করার কারণে সংসারে বেশি সময় দিতে পারছিলেন না পায়েল। এই অভিযোগেই ২০১৫ সালে পায়েলের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা করেন তার স্বামী। তাদের ৯ বছরের একটি ছেলে রয়েছে। ছেলে পায়েলের স্বামীর সঙ্গে টালিগঞ্জেই থাকে।

জন্মসূত্রে নৈহাটির মেয়ে পায়েল বর্তমানে নিউ গড়িয়া এলাকার একটি ফ্ল্যাটে একাই থাকতেন। মুক্তি প্রতীক্ষিত ‘কেলো’ ছবির প্রধান চরিত্রে কাজ করেছেন তিনি। ২০১৫ সাল থেকেই টালিউডে কাজ শুরু করেন এই অভিনেত্রী। ক্যারিয়ারে অভিনয় করেছেন বেশ কয়েকটি সিরিয়াল ও ওয়েব সিরিজে। দেব অভিনীত ‘ককপিট’ ছবিতে একটি পার্শ্বচরিত্রে দেখা গিয়েছিল তাকে।

আরও পড়ুন :

এম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওষুধ কিনতে না পেরে রিকশাচালকের আত্মহত্যা
পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা, স্বামী আটক
জবির পর এবার পাবিপ্রবির এক ছাত্রীর আত্মহত্যা
অবন্তিকার আত্মহত্যা মামলায় সহপাঠী আম্মানের জা‌মিন নামঞ্জুর
X
Fresh