• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ইউটিউবে দেখুন ‘আদর্শ স্বামী’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০৫
‘আদর্শ স্বামী’ নাটকের দৃশ্যে অপর্ণা ঘোষ।

এবারের ঈদ-উল-আজহা উপলক্ষে আটদিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা সাজিয়েছিল দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। এই আয়োজনে ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত সন্ধ্যা ৬টায় আরটিভিতে প্রচার হয় সাত পর্বের ধারাবাহিক নাটক ‘আদর্শ স্বামী’।

এটি রচনা করেছেন সাজিন আহমেদ বাবু। পরিচালনা করেছেন মিলন ভট্টাচার্য্য। অভিনয় করেছেন জাহিদ হাসান, অপর্ণা ঘোষ, কাজী উজ্জ্বল, শিখা খান মৌ, নিকুল কুমার মণ্ডল, স্বর্ণা প্রমুখ।

-------------------------------------------------------
আরও পড়ুন : দ্বিতীয় সন্তানের বাবা হলেন শহিদ কাপুর
-------------------------------------------------------

নাটকের গল্পে দেখা যায়- ইফফাত আরা উষা বিদেশে পড়াশোনা শেষ করে দেশে এসে নিজেই ব্যবসা করছেন। উষার ধ্যান-জ্ঞান ব্যবসা নিয়ে। তাই সে বিয়ে করবে না মনস্থির করেছে।

‘আদর্শ স্বামী’ পর্ব- ০১

কিন্তু পরিবার তো এটা মানতে নারাজ। তারা বিয়ের জন্য সব সময় চাপ দিতে থাকে। শেষে উপায়ান্ত না পেয়ে কিছু শর্ত যোগ করে উষা বিয়েতে মত দেয়। ছেলে হতে হবে সহজ সরল। তার থেকে যেন বেশি না বোঝে। কম বোঝে এমন কোনও ছেলে। ছেলের কিছু করতে হবে না। বাসায় সন্তান সংসার সামলানোই হবে তার একমাত্র কাজ।

‘আদর্শ স্বামী’ পর্ব- ০২

বাবা-মা উপায়ান্তর না পেয়ে এমন ছেলেই খুঁজতে থাকেন। একসময় তারা একজন ছেলে পেয়েও যান। খুবই সাদামাটা সহজ সরল গ্রামের ছেলে। ঢাকায় পড়াশোনা শেষ করে চাকরির জন্য ঘুরছে। পরিবারে এক বড় বোন ছাড়া তেমন কেউ নেই।

‘আদর্শ স্বামী’ পর্ব- ০৩

বড় বোন তার সন্তান-সংসার নিয়েই ব্যস্ত। ছেলেটির সঙ্গে প্রথম দেখা হয় চাইনিজ রেস্টুরেন্টে। সরল চেহারার একটি ছেলে। মলিন হাসি সবসময় মুখে লেগেই আছে। কোনও জড়তা নেই। নাম নিরব।

‘আদর্শ স্বামী’ পর্ব- ০৪

খুব ছোট পরিসরে শুধু দুই পরিবারের উপস্থিতিতে তাদের বিয়ে হয়। বিয়ের পর উষার ফ্লাটে থাকতে শুরু করে নিরব। শুরু হয় নতুন জীবন। ঘটতে থাকে অবাক সব ঘটনা। এমন গল্প নিয়েই তৈরি হয়েছে ঈদের ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘আদর্শ স্বামী’।

‘আদর্শ স্বামী’ পর্ব- ০৫

এই নাটকটি এখন দেখা যাচ্ছে আরটিভির ইউটিউব চ্যানেল ‘আরটিভি ড্রামা’তে। ইউটিউবে এরই মধ্যে প্রশংসিত হয়েছে ‘আদর্শ স্বামী’।

‘আদর্শ স্বামী’ পর্ব- ০৬

উল্লেখ্য আরটিভির আটদিনব্যাপী ঈদ আয়োজনে ৭ পর্বের তিনটি ধারাবাহিক, ৭টি এক খণ্ডের নাটক, ৭টি টেলিফিল্ম এবং লাক্স ও গ্রামীণফোন নিবেদিত আরও ১৪টি নাটক প্রচারিত হয়। তার পাশাপাশি প্রচার হয় বিশেষ অনুষ্ঠান।

‘আদর্শ স্বামী’ পর্ব- ০৭

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh