• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

দ্বিতীয় সন্তানের বাবা হলেন শহিদ কাপুর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১০:০৪
ছবি: সংগৃহীত

বলিউড তারকা শহিদ কাপুর আবারও বাবা হয়েছেন। মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে বুধবার একটি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন স্ত্রী মীরা রাজপুত। বর্তমানে মা ও সন্তান দুজনই সুস্থ আছেন বলে ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে।

২০১৫ সালের ৭ জুলাই ৩৪ বছরের শহিদ কাপুর বিয়ে করেন তার থেকে ১৩ বছরের ছোট মীরা রাজপুতকে। ২০১৬ সালের ২৬ আগস্ট প্রথমবার মা হন মীরা। জন্ম নেয় শহিদ-মীরা দম্পতির প্রথম সন্তান মিশা।

তার ঠিক ২ বছর পর দ্বিতীয় সন্তানকে স্বাগত জানালেন তারা। শহিদ-মীরার সন্তানকে দেখতে হাসপাতালে ভিড় জমান অনেকেই। শহিদের ভাই ঈশান খাট্টার ও মা নীলিমা আজিমকে দেখা যায় হাসপাতালে।

প্রথম সন্তানের বাবা হবার পর ২০১৬ সালে টুইটারে শহিদ কাপুর লিখেছিলেন, 'ও এসে গেল! আনন্দ প্রকাশের ভাষা খুঁজে পাচ্ছি না।’ আর কিছুদিন আগে মীরার দ্বিতীয়বার মা হবার খবরটিও টুইটারে জানিয়েছিলেন শহিদ। কিন্তু ছেলের জন্মের পর ব্যস্ত বাবা এখনও নিজে থেকে কিছু জানাতে পারেননি।

শহিদ কাপুর ব্যক্তিজীবনে ব্যস্ততার পাশাপাশি সিনেমায় সাফল্য ছড়াচ্ছেন। কিছুদিন আগেই এই অভিনেতার ‘পদ্মাবত’ সিনেমাটি মুক্তি পেয়েছে। ছবিটিতে শহিদের অভিনয় প্রশংসিত হয়েছে। বলিউড ইন্ডাস্ট্রিতে আলোচনা তৈরি করেছে এই ছবিটি।

আরও পড়ুন :

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ধূমপান ছেড়েছিলেন শহিদ কাপুর
শহিদকে পাত্তাই দিলেন না কারিনা (ভিডিও)
এবার শহিদ-মীরার সংসারে অশান্তির সুর
X
Fresh