• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আসিফ-কর্ণিয়ার ‘এলোমেলো জীবন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৭
ছবি: সংগৃহীত

আসিফ আকবর ও কর্ণিয়া জুটির প্রথম গান ‘কি করে তোকে বোঝাই’ প্রকাশের পর শ্রোতামহলে প্রংশসিত হয়। এরপর এই জুটি দর্শক-শ্রোতাদের উপহার দিয়েছেন একাধিক জনপ্রিয় গান। তারই ধারাবাহিকতায় আবারও নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এই জুটি।

গানের শিরোনাম ‘এলোমেলো জীবন’। গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুণ মুন্সী। গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। বরাবরের মতো এবারও দর্শক-শ্রোতা আসিফ-কর্ণিয়ার রোমান্টিক পারফরম্যান্স দেখতে পাবেন গানের ভিডিওতে। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

আসিফ আকবর বলেন- ‘আমাদের জন্য খুশির খবর হলো, আমি আর কর্ণিয়া জুটি বাধার পর শ্রোতা-দর্শক দারুণ পছন্দ করেছেন। এবার আমরা নিয়ে আসছি ‘এলোমেলো জীবন’। ভালোবাসার আবেদনের গান। কর্ণিয়া অনেক ভালো গায়। আর তরুণ মুন্সী এবং সৈকত নাসিরের প্রতি দর্শক-শ্রোতার আস্থা তো আছেই।’

কর্ণিয়া বলেন- ‘আসিফ ভাই, আমার বড় ভাই। তার সঙ্গে কাজ করতে বরাবরই ভালো লাগে। তার কাছ থেকে অনেক উৎসাহ পাই। এবারের গানটিও বেশ ভালো হয়েছে। দারুণ একটি গল্পে চমৎকার ভিডিও নির্মাণ করা হয়েছে। এ গানটিও সবাই পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে ‘এলোমেলো জীবন’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
X
Fresh