• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইউটিউবে দেখুন ‘মাহিনের রূপবান বিয়ে’(ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৬
‘মাহিনের রূপবান বিয়ে’ নাটকের দৃশ্যে মোশাররফ করিম ও তিশা।

ঈদ-উল আজহা উপলক্ষে আটদিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা প্রচার হয় দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির পর্দায়। এই আয়োজনে ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত রাত ৯টা ৩৫মিনিটে প্রচার হয়েছে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘মাহিনের রূপবান বিয়ে’।

এটি রচনা ও পরিচালনা করেছেন সাগর জাহান। অভিনয় করেছেন- মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, নাদিয়া নদী, আ খ ম হাসান, ফারুক আহমেদ প্রমুখ। এরই মধ্যে ধারাবাহিকটি দর্শকপ্রিয়তা অর্জন করেছে। ইউটিউব চ্যানেল ‘আরটিভি ড্রামা’তে এখন দেখা যাচ্ছে ‘মাহিনের রূপবান বিয়ে’।

নাটকের গল্পে দেখা যায়- মাহিনের গ্রামের বাড়ির উঠানে একটা সুন্দর ব্রিফকেস রাখা। এই ব্রিফকেসে মাহিনের শ্বশুরবাড়ি মানে রোদেলাদের বাড়ি থেকে বিয়ের জিনিসপত্র দেয়া হয়েছে।

পর্ব- ১

ব্রিফকেসের চারদিকে মাহিন, দিদার, জাহিন, মিতালিসহ আরও অনেকেই। মাহিনের মা সেই ব্রিফকেস খুলে জিনিসগুলো হাতে নিলে সবাই অবাক হয়ে যায়। কারণ খুবই সস্তা দামের কসমেটিকস।

পর্ব- ২

পর্ব- ৩

অন্যদিকে রোদেলাদের গ্রামের বাড়ি। একইভাবে রোদেলাদের বাড়ির উঠানে আরেকটা ব্রিফকেস রাখা, যেটা মাহিনদের বাড়ি থেকে দেয়া হয়েছে। আশপাশে দাঁড়িয়ে আছে রোদেলা, মেঘলা, মিলন, রেজা, হালিম দুলাল, হাতুড়ি, রিয়া ও অনুভব।

পর্ব-৪

পর্ব- ৫

রোদেলার বাবা মালেক সাহেব এসে ব্রিফকেসটা খুলে এবং ভেতরের জিনিসপত্র দেখে তারাও অবাক হয়ে যায়। কারণ ভেতরের জিনিসপত্র সস্তা ও নিম্নমানের। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

পর্ব- ৬

পর্ব- ৭

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh