• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আস্থার নাম মেহজাবিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩০
ছবি সংগৃহীত

হালের জনপ্রিয় মডেল-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ২০০৯ সালে চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা শুরু তার। ক্যারিয়ারের শুরু থেকেই অসংখ্য নাটক ও বিজ্ঞাপনচিত্রে দেখা গেছে তাকে। তবে ‘বড় ছেলে’নাটকে মেহজাবিনের অভিনয় তাকে এক অন্য উচ্চতায় নিয়ে গেছে।

ওই নাটকের সফলতার পর একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবারের ঈদে মেহজাবিন অভিনীত ২৩টি নাটক প্রচারিত হয়েছে।

মেহজাবিন বলেন- সংখ্যা গুণে অভিনয় করি না। তবুও দেখতে দেখতে অনেকগুলো নাটক প্রচার হলো। নির্মাতারা আমার ওপর আস্থা রেখেছেন তাদের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কাজের সংখ্যা বেশি হলেও মানের দিকে কোনও আপোস করিনি আমি। প্রতিটি নাটকের গল্প ও চরিত্রে বৈচিত্র্য রয়েছে।

-------------------------------------------------------
আরও পড়ুন : রুমানা কী অভিনয়ে ফিরবেন?
-------------------------------------------------------

এর আগে আরটিভি অনলাইনকে দেয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন- আমি ভিন্নতা চাই। একই ধরনের কাজে বারবার নিজেকে দেখতে চাই না। দর্শকের সামনে প্রতিবার নতুন কিছু নিয়ে হাজির হতে চাই।

ভবিষ্যৎ পরিকল্পনা ও চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন- ‘শোবিজে কাজ করার সুবাদে অনেক ভক্ত তৈরি হয়েছে, যারা আমার কাজকে ভালোবাসেন। বাকিটা জীবন তাদের জন্যই অভিনয় করে যেতে চাই। মাসে যদি একটি নাটকও করি সেই নাটকটিতে মানসম্মত কাজ করতে চাই। ঠিক তেমনি বড় পর্দায় যদি কাজ করি, সে ক্ষেত্রেও মানটাকে গুরুত্ব দিতে চাইছি।’

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh