• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রুমানা কী অভিনয়ে ফিরবেন?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৫
ছবি সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী রুমানা এলেন খানের আপাতত অভিনয়ে ফেরার সম্ভাবনা নেই। বর্তমানে আমেরিকায় বসবাস করছেন তিনি।

ঈদের কয়েকদিন আগে দেশে ফিরেছেন। পরিবারের সবার সঙ্গে ঈদ উদযাপন করার উদ্দেশেই তার এই সফর। জানা গেছে, দেশে ফেরার খবর গোপন রেখেছিলেন রুমানা। পরিবারের সদস্যদের বাইরে কাছের কয়েকজন বন্ধুই জানতেন রুমানার দেশে ফেরার খবর। তার দেশে ফেরার খবর শুনে কয়েকজন নির্মাতা ঈদের নাটকে অভিনয়ের প্রস্তাব দেন তাকে।

-------------------------------------------------------
আরও পড়ুন : ‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’ (ভিডিও)
-------------------------------------------------------

কিন্তু সেসব প্রস্তাব বিনয়ের সাথে ফিরিয়ে দেন তিনি। এ ব্যাপারে জানতে চাইলে রুমানা বলেন- সত্যি বলতে কী এখন তো আমি আমেরিকাতেই সংসার নিয়ে পুরোপুরি ব্যস্ত। দেশে এসেছি বাবা-মা এবং পরিবারের অন্য সদস্যের সঙ্গে সময় কাটাতে। ফলে আপাতত অভিনয়ে ফেরার কোনও আগ্রহ নেই। আমি এখন যেভাবে আছি বেশ ভালো আছি, আলহামদুলিল্লাহ।

এক সময়ের সাড়া জাগানো মডেল-অভিনেত্রী আরও বলেন- তবে এটাও সত্যি হয়তো আজ আমার পরিবেশ পরিস্থিতির কারণে অভিনয়ে না ফেরার কথাই বেশ জোর দিয়ে বলছি। আবার হয়তো এমন সময়ও আসতে পারে যখন ক্যামেরার সামনে দাঁড়াতে হতে পারে। মানুষের জীবনে আসলে কোনও কিছুরই তো নিশ্চয়তা নেই। সব আল্লাহর ইচ্ছে।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন রুমানা।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ডিপজলকে শোকজ
রাত পোহালেই শিল্পী সমিতির নির্বাচন, আমেজ নেই এফডিসিতে
‘চলচ্চিত্র ও টেলিভিশন খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে’
কান উৎসবে বিচারক হয়ে যাচ্ছেন ঢাকার ঋতি
X
Fresh