• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিতর্কে পরিণীতি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ আগস্ট ২০১৮, ২২:৫৬

বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা পরিণীতি চোপড়া। বেশকিছু ছবিতে নিজের অভিনয় প্রতিভার সাক্ষর রেখেছেন হালের এই ক্রেজ। ইতোমধ্যে দর্শকমহলে নিজের ভালো অবস্থা তৈরি করেছেন পরিণীতি চোপড়া।

নানা সময়ে কাজের মাধ্যমে আলোচনায় এসেছেন তিনি। কিন্তু এবার বিতর্কের জন্ম দিলেন পরিণীতি।

-------------------------------
আরও পড়ুন: সাহসী এষা
-------------------------------

ভারতীয় গণমাধ্যমের খবর, পোশাক নিয়ে সমালোচনায় পড়েছেন পরিণীতি। কিছুটা কাঁধ খোলা আকাশি রঙের পোশাকে মুম্বাইতে ছবির প্রচারণায় গিয়েছিলেন তিনি। সেখানেই সমালোচিত হতে হয় তাকে। ‘এ কেমন’ পোশাক? কেন সামলাতে পারছিলেন না এসব নিয়ে নানা সমালোচনা শুরু হয়। ‘নমস্তে ইংল্যান্ড’র প্রোমোশনে গিয়েছিলেন পরিণীতি। এ সময় নায়িকার সঙ্গে ছিলেন অর্জুন কাপুর।

ঘটনার সূত্রপাত যেভাবে, ফটোগ্রাফারদের দিকে পোজ দিতে সামনে এগিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। পোশাক নিয়ে কেমন যেন অস্বস্তি-অস্বস্তি ভাব। কখনও নিজের পোশাক ঠিকঠাক করছেন, কখনও এলো চুল সেট করছেন।

এদিকে স্থিরচিত্র দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই নানা বিতর্কিত মন্তব্য করেন। ইনস্টাগ্রামে একজন লিখেছেন, যেকোনও পোশাকে পরিণীতি প্রায় সবসময়েই কনফিডেন্ট। তবে ওজন কমানোর পর থেকে নিজের পোশাক নিয়ে কিছুটা টালমাটাল অবস্থা দেখছি পরিণীতির!

কেউ আবার লিখেছেন, কী দরকার এই ধরনের পোশাক পরার, যেটা সামলাতেই পারেন না? কেউ তো আবার অভিনেত্রীর পোশাক আর শরীরজুড়েও বিদ্রূপ করেছেন।

২০১৬ সালেই ফ্যাট থেকে ফিট হয়েছেন পরিণীতি। কেন রোগা হতে গেলেন? প্রশ্নের জবাবে বলেছেন, ঈশ্বরের কাছে কৃতজ্ঞ আমি। কারণ বলিউডের হিরোইন করে পাঠিয়েছেন তিনি। সেই মনোবল আমাকে রোগা হতে সাহায্য করেছে।

এম/কে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তবে কি মা হতে যাচ্ছেন পরিণীতি চোপড়া
X
Fresh