• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দশ পেরিয়ে সিসিমপুর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ আগস্ট ২০১৮, ১৪:৩৭

‘চলছে গাড়ি সিসিমপুরে’- এই গানটি যখন বেজে ওঠে টিভি পর্দায়, তখন টিভি সেটের সামনে শিশু-কিশোরদের ভিড় জমে যায়। দশ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশের গ্রাম থেকে শহরে, এমনটাই হয়ে আসছে।

সিসিমপুর যেন হয়ে উঠেছে আমাদের পরিবারেরই অংশ। শিশু-কিশোরদের মনোজগতের ভিত গড়তে সহযোগিতা করছে সিসিমপুর। হালুম, টুকটুকি, ইকরি, শিকু’রা জনপ্রিয় দেশজুড়ে। সব বয়সী মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে ১০ পেরিয়ে ১১তে পা রাখছে লাখো মানুষের প্রিয় অনুষ্ঠান সিসিমপুর।

‘সিজন-৬’ থেকে সিসিমপুর প্রচার হচ্ছে দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভির পর্দায়। চ্যানেলটিতে শিগগিরই প্রচার শুরু হবে অনুষ্ঠানটির নতুন সিজন ‘সিসিমপুর-১১’। এখন চলছে নতুন সিজনের দৃশ্যধারণ।
-------------------------------------------------------
আরও পড়ুন : বঙ্গবন্ধুকে নিয়ে সিনেমা, পরিচালক শ্যাম বেনেগাল
-------------------------------------------------------

এদিকে গতকাল রোববার সিসিমপুর পরিবারের এক মিলনমেলা বসেছিল রাজধানীর ঢাকা ক্লাবে। ‘সিসিমপুর সিজন-১০’র সাফল্য উদযাপন করতে এর সঙ্গে সংশ্লিষ্ট প্রায় সবাই উপস্থিত হয়েছিলেন এই আয়োজনে।

এতে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সিসেম ওয়ার্কশপের গ্লোবাল প্রধান নির্বাহী (সিইও) এবং প্রেসিডেন্ট জেফ ডন, ভাইস প্রেসিডেন্ট শারি রোজেনফিল্ড, আরটিভির প্রধান নির্বাহী (সিইও) সৈয়দ আশিক রহমান, এশিয়াটিক মার্কেটিং লিমিটেডের আলী যাকের ও সারা যাকের প্রমুখ।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুরু হচ্ছে সিসিমপুরের নতুন মৌসুম, সিজন ১৬ 
বসন্ত এসে গেছে
কিডস্ক্রিনের পর ইন্টারন্যাশনাল অ্যানথেম এওয়ার্ড জিতলো সিসিমপুর
X
Fresh