logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

আবারও সালমান-ক্যাটের প্রেমের গুঞ্জন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৬ আগস্ট ২০১৮, ১৬:১০ | আপডেট : ২৬ আগস্ট ২০১৮, ১৬:১৫
ছবি: সংগৃহীত
বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফের প্রেমের গল্প বলিউড পাড়ার প্রায় সবাই জানেন। সিনেমা ক্যারিয়ারের শুরুর দিকে সালমানের প্রেমে পড়েছিলেন ক্যাটরিনা। কয়েক বছরের মধ্যেই সেই প্রেম ভেঙে যায়। এরপর দীর্ঘদিন তাদের কথা বলাও বন্ধ ছিল।

bestelectronics
সম্প্রতি সিনেমায় অভিনয়ের সূত্রেই আবারও একসঙ্গে হয়েছিলেন সালমান-ক্যাট। কিছুদিন আগেই এই জুটির ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাটি বক্স অফিসে সাড়া জাগিয়েছে। আর এবার ‘ভারত’নামের নতুন সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন এই জুটি।

এই সিনেমার শুটিংয়ে এখন মাল্টায় অবস্থান করছেন সালমান-ক্যাট। সেখানে তাদের সঙ্গে আছেন সালমানের মা সালমা খান ও বোন আরভিরা। সোশ্যাল মিডিয়ায় তাদের ছবিও প্রকাশ করেছেন সালমান খান।

-------------------------------------------------------
আরও পড়ুন : টালিউড নায়িকাদের ডাকনাম জানেন কি?
-------------------------------------------------------

এদিকে সালমানের পরিবারের সঙ্গে ক্যাটরিনার এমন ছবি নিয়ে নতুন আলোচনা ছড়িয়েছে। কেউ কেউ মনে করছেন ভাঙা প্রেম বুঝি আবারও জোড়া লাগছে। তবে কী আবারও প্রেমের সম্পর্কে জড়ালেন সালমান-ক্যাট?

‘ভারত’সিনেমায় শুরুতে প্রিয়াঙ্কা অভিনয় করবেন বলে শোনা যায়। পরে প্রিয়াঙ্কা ব্যক্তিগত কারণে সিনেমাটি থেকে সরে যান। সেখানে যুক্ত হন ক্যাটরিনা। সিনেমাটি ক্যাটরিনাকে নেয়ার ব্যাপারে সালমানের ভূমিকাই নাকি বেশি।

সালমান-ক্যাটরিনা মাল্টায় শুটিং করছেন ‘ভারত’সিনেমার। সেখানে সালমানের মা ও বোন কি করছেন? এমন প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন কেউ কেউ। তবে সালমান-ক্যাট যে এখন পারিবারিক আবহে রয়েছে সেটা আর বলা অপেক্ষা রাখে না।

আরও পড়ুন : 

পিআর/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়