DMCA.com Protection Status
  • ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬

বন্যার্তদের জন্য ত্রাণ পাঠালেন সানি লিওন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ আগস্ট ২০১৮, ১৮:৪২ | আপডেট : ২৫ আগস্ট ২০১৮, ১৯:০০
ছবি: সংগৃহীত
কেরালার বন্যার্তদের পাশে দাঁড়ালেন সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, ১২০০ কেজি চাল ও ডাল বন্যাকবলিত মানুষের জন্য ত্রাণ হিসেবে পাঠিয়েছেন এই দম্পতি। পাশাপাশি বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য সবাইকে আহ্বান জানিয়েছেন।

ইনস্টাগ্রামে শুক্রবার একটি ছবি পোস্ট করেছেন এই বলিউড অভিনেত্রী। যেখানে বস্তা বস্তা চাল এবং ডালের সামনে তাকে এবং তার স্বামী ড্যানিয়েলকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

ছবির ‘ক্যাপশনে সানি লিওন লিখেছেন, ড্যানিয়েল আর আমি ১২০০ কেজি চাল এবং ডাল কেরালা পাঠাচ্ছি। আশা করছি তা দিয়ে তৈরি খাবার খেয়ে অন্তত কিছু মানুষের পেট ভরবে। এই মুহূর্তে যা ভীষণ ভীষণ দরকার। আমরা জানি, যে বিপর্যয় ওখানে ঘটেছে, তাতে এই সাহায্য কিছুই নয়। আরও কিছু সাহায্য করতে পারলে আরও ভালো হতো।

এদিকে গত সপ্তাহে একটি মিথ্যা খবর ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশ হয়েছিল। সেখানে বলা হয়েছিল, কেরালার বন্যার্তদের জন্য ৫ কোটি রুপি সহযোগিতা করছেন সানি লিওন। কেরালার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এই সহযোগিতা করেছেন।

এই বিষয়ে সানি লিওন কোনও মন্তব্য করেননি। কিন্তু বন্যাকবলিত মানুষদের জন্য ত্রাণ-তহবিল সংক্রান্ত রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের ঘোষণাটি সানি রিটুইট করেছিলেন।  

অন্যদিকে সানি লিওন নিজে কিছু না বললেও তার মুখপাত্র জানিয়েছিলেন, কেরালার বন্যাদুর্গতদের জন্য অর্থসাহায্য আগেই করেছেন সানি। কিন্তু টাকার অঙ্ক জানানো হয়নি।

আরও পড়ুন :

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়