logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

গুঞ্জন এবার সত্যি হলো

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ আগস্ট ২০১৮, ১৩:৪৩ | আপডেট : ২৫ আগস্ট ২০১৮, ১৩:৫০
ছবি: সংগৃহীত
অনেকটা হুট করেই বিয়ে করেছেন বলিউড তারকা নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। তারপর থেকেই গুঞ্জন উঠেছিল বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন নেহা, যার জন্য হুট করেই বিয়ে করেন এই যুগল।

bestelectronics
এবার সেই গুঞ্জনই সত্যি হলো। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করেছেন এই জুটি। সেখানে অন্তঃসত্ত্বা নেহাকে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘নতুন শুরু।’

মাস কয়েক আগে হঠাৎ বিয়ে করেছিলেন নেহা ও অঙ্গদ। তাদের বিয়ের ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয় নানা রকম আলোচনা। গুরুদ্বারে গিয়ে পাঞ্জাবি প্রথা মেনে বিয়ে করেছিলেন দুই তারকা। তখনই নেহাকে নিয়ে নতুন গসিপ শুরু হয়। অনেকেই বলতে শুরু করেন, নেহা সন্তানসম্ভবা।

-------------------------------------------------------
আরও পড়ুন : রণবীর-দীপিকার বিয়েতে ১০ দিনের আয়োজন
-------------------------------------------------------

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে অঙ্গদ বলেন, ‘যে প্ল্যাটফর্মে একে অপরের সঙ্গে খোলামেলা আলোচনা করা যায় তার অপব্যবহার করা কখনও উচিত নয়। যদি কোনও গঠনমূলক মতামত থাকে, দিন। কিন্তু নোংরা মতামত দেবেন, আর নেহার স্বামী হিসেবে আমি সেটা মেনে নেব, এটা তো হতে পারে না। যদি ভালো কিছু না বলতে পারেন তো বলবেন না।’

মূলত সোশ্যাল মিডিয়াকে একহাত নিয়েছিলেন অঙ্গদ। নেহার বিরুদ্ধে যাবতীয় জল্পনাকে যদিও তিনি উড়িয়ে দেননি। আর সেই জল্পনাই এবার সত্যি হলো। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মা হওয়ার খবর জানালেন নেহা।

পিআর/সি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়