logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

রণবীর-দীপিকার বিয়েতে ১০ দিনের আয়োজন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ আগস্ট ২০১৮, ১৩:০৯ | আপডেট : ২৫ আগস্ট ২০১৮, ১৩:৪৪
ছবি: সংগৃহীত
চলতি বছরই বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড নায়িকা সোনম কাপুর ও ব্যবসায়ী আনন্দ আহুজা। আর সম্প্রতি মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এদিকে রণবীর সিং-দীপিকা এবং রণবীর কাপুর-আলিয়া ভাট এ বছরই বিয়ে করবেন বলে শোনা যাচ্ছে।

bestelectronics
আগামী ২০ নভেম্বর ইতালিতে বিয়ে সম্পন্ন করবেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এরই মধ্যে বিয়ের কেনাকাটাও শুরু করেছেন এই তারকা জুটি। যদিও বিয়ের বিষয়ে এখনও প্রকাশ্যে কোনও ঘোষণা দেননি রণবীর-দীপিকা। তবে এই জুটির পারিবারিক সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছেন ২০ নভেম্বরই বিয়ে করছেন তারা।

-------------------------------------------------------
আরও পড়ুন : বলিউড নৃত্যশিল্পীর রহস্যজনক মৃত্যু
-------------------------------------------------------

জানা গেছে, ইতালির লেক কোমোতে বিয়ের আসর বসবে। সেখানে খুব অল্প সংখ্যক আমন্ত্রিতরাই অংশ নেবেন। এর আগে ক্রিকেটার বিরাট কোহলি ও নায়িকা আনুশকা শর্মার বিয়েও সম্পন্ন হয়েছে ইতালিতে। রণবীর-দীপিকাও এবার ইতালিতেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন।

বিয়ের আয়োজন চলবে ১০ দিনব্যাপী। বিয়ের আগে ১০ দিন ধরে বিশেষ পুজো চলবে দীপিকার বাড়িতে। রণবীর এবং তার পরিবারের সদস্যরা নভেম্বরের প্রথম সপ্তাহেই বেঙ্গালুরুতে দীপিকার বাড়িতে চলে যাবেন।

দীপিকার মা ইতিমধ্যে বেঙ্গালুরুর নন্দী মন্দিরের পুরোহিতদের সঙ্গে কথা বলে নিয়েছেন। পাত্র-পাত্রীকে নিয়ে সেখানে নাকি পুজোর আয়োজন করা হবে। বিশেষ পুজোর পর মাত্র ৩০ জন অতিথিকে নিয়ে ইতালিতে যাবেন দীপিকা-রণবীর।

এরইমধ্যে নাকি বিয়ের গয়না কিনে ফেলেছেন দীপিকা। তবে চিরাচরিত সোনা, হিরে বা প্ল্যাটিনাম নয়। নায়িকা নাকি বিশেষ দিনে রূপোর গয়নায় সাজতে চান। রানি মুখার্জি, আনুশকা শর্মার মতোই বিয়ের পোশাকের জন্য দীপিকাও ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের।

বিয়ে ও রিসেপশন— সবকিছুর জন্যই নাকি সব্যসাচীর ডিজাইনার আউটফিটে সাজবেন দীপিকা। যদিও কোনও কিছু নিয়েই প্রকাশ্যে এখনও কথা বলেননি রণবীর-দীপিকা।

পিআর/সি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়