• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আলিয়ার সঙ্গে বিয়ে নিয়ে কী বললেন রণবীর?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ আগস্ট ২০১৮, ১৫:১৯
ছবি: সংগৃহীত

রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই নানা রকম গুঞ্জন শোনা যাচ্ছে। তবে বিষয়টি নিয়ে প্রকাশ্যে এই দুই তারকা তেমন কোনো মন্তব্য করেননি। তবে শোবিজ পাড়ায় চলা এমন গুঞ্জনের জোরালো বিরোধিতাও করেননি।

সম্প্রতি নতুন গুঞ্জন শুরু হয়েছে এই প্রেমিকযুগলকে নিয়ে। শোনা যাচ্ছে ২০১৯ সালের শুরুর দিকে রণবীর-আলিয়া বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। আলিয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, শিগগিরই তিনি বিয়ে করতে চান। তবে কাকে এবং কবে বিয়ে করবেন সেটা স্পষ্ট করেননি।

অন্যদিকে এই বিষয়ে মুখ খুললেন রণবীর। এক সাক্ষাৎকারে তিনি বিয়ের ব্যাপারে মন্তব্যও করলেন। কী বললেন রণবীর? এই বলিউড তারকা বলেন, ‘নিজেদের ব্যবসার স্বার্থে এই ধরনের খবর রটানো হয়। একটা স্টোরি করো, তারপর তার একটা ফলোআপ স্টোরি এবং চলতেই থাকে।

-------------------------------------------------------
আরও পড়ুন : ঈদ উৎসবে মঞ্চে ‘জবর আজব ভালোবাসা’
-------------------------------------------------------

রণবীর আরও বলেন, আমার বয়স এখন ৩৫, তার মানে বিয়ে করতে হবে, বিষয়টা এরকম নয়। বিয়ে খুবই স্বাভাবিক ঘটনা, জোর করে কিছু করা যায় না। আপনি এবং আপনার পার্টনার দু’জনেই উপলব্ধি করতে পারবেন, কখন বিয়ে করা উচিত।’

তিনি আরও বলেন, ‘আমাদের সম্পর্কটা এখন ঠিক পথে আছে। সম্পর্কটাকে পরবর্তী ধাপে নিয়ে যেতে হবে আমাদের। কিন্তু এখনও বিয়ের ব্যাপারে কিছু ভাবিনি।’

বিয়ের প্রসঙ্গ উড়িয়ে দিলেও প্রেমের বিষয়টি এবার স্পষ্ট করলেন। আলিয়া প্রসঙ্গে রণবীর বলেন, খুব সুন্দর, পবিত্র এবং ভীষণ গুরুত্বপূর্ণ আমাদের সম্পর্ক।

আরও পড়ুন :

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লেদারের ব্যাগ হাতে ছবি তুলে তোপের মুখে আলিয়া
রণবীরকে আপত্তিকর প্রস্তাব প্রযোজকের
প্রথমবার মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আলিয়া
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
X
Fresh