• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সাড়া জাগিয়েছে তাহসান-শ্রাবন্তীর ছবির গান (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ আগস্ট ২০১৮, ১৮:৪০

জনপ্রিয় সঙ্গীত তারকা ও অভিনেতা তাহসান এবং কলকাতার গ্লামার কুইন নায়িকা শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবির প্রথম গান ইউটিউবে মুক্তি পেয়েছে।

‘আমি পারবো না তোমার হতে’ শিরোনামের গানটি গত শনিবার রাতে অনলাইনে মুক্তি পায়। কথা লিখেছেন মাহমুদ মানজুর। সুর করেছেন নাভেদ পারভেজ। এতে কণ্ঠ দিয়েছেন তাহসান ও কোনাল। দুদিন না পেরুতেই গানটি ইউটিউবে প্রায় ৭ লাখেরও বেশি দেখা হয়েছে।

মুক্তির পর থেকেই গানটি সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রশংসিত হচ্ছে।

-------------------------------------------------------
আড়ো পড়ুন : বলিউডের আগে তামিল ছবিতে অভিনয় করেছেন ঐশ্বরিয়া
-------------------------------------------------------

‘যদি একদিন’ ছবির পরিচালক মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ বলেন, সব সময় আমার ছবিতে গান ভালো করার চেষ্টা করি। আমার আগের ছবির গানের মতো ‘যদি একদিন’র গানও দর্শকরা পছন্দ করছেন। এটা দেখে ভালো লাগছে। ঈদ উপলক্ষে ‘যদি একদিন’ টিমের পক্ষ থেকে দর্শকের জন্যে উপহার এই গানটি।

তিনি আরও বলেন, এটি সম্পূর্ণ মৌলিক গল্পের একটি ছবি। আমি সব সময় বলে আসছি গল্পই এই ছবির হিরো। আমরা বেশ কিছু চমক নিয়ে হাজির হচ্ছি। ছবির বাকি গানগুলো উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত হয়েছে ‘যদি একদিন’। তাহসান-শ্রাবন্তী ছাড়া আরও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান।

বিভিন্ন চরিত্রে দেখা যাবে সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার। ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন প্রেমের গুঞ্জনে মুখ খুললেন শ্রাবন্তী
ঈদের দিন আরটিভিতে যা দেখবেন
গানের জগতে ফারিণ, সঙ্গী তাহসান
সেই রাতে কী হয়েছিল জানালেন তাহসান-ফারিণ
X
Fresh