• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

জন্মদিনে শুভেচ্ছায় ভাসছেন ববি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ আগস্ট ২০১৮, ১৩:৩৯

ইয়ামিন হক ববি। দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রির হালের অন্যতম আলোচিত এই নায়িকার জন্মদিন আজ (১৮ আগস্ট)। বিশেষ এই দিনে সোশ্যাল মিডিয়াতে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছেন নায়িকা।

ববি অভিনীত প্রথম চলচ্চিত্র ‘খোঁজ-দ্য সার্চ’ মুক্তি পায় ২০১০ সালে। ‘দেহরক্ষী’ ছবির মাধ্যমে একক নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পান তিনি। এই ছবির সাফল্যের পর একের পর এক নতুন ছবিতে কাজ করতে থাকেন ববি। শাকিব খান, বাপ্পি চৌধুরী, সাইমন সাদিক, আনিসুর রহমান মিলন, কাজী মারুফসহ আরও অনেক নায়কের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন।

প্রধান চলচ্চিত্রে কাজ করেই দর্শকমনে জায়গা করে নেন এই নায়িকা। অ্যাকশন জেসমিন, ব্ল্যাকমেইল, বিজলী ৩টি নারী প্রধান ছবিতেই অনন্যা তিনি। বিগ বাজেটের ‘বিজলী’র মাধ্যমে চলচ্চিত্র প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন।

জন্মদিনে ববি বলেন, ‘প্রতিটি মানুষের জন্য বিশেষ একটি দিন এটি। আমি চলচ্চিত্রে কাজ করতে এসে দর্শকের কাছে অনেক সমর্থন পেয়েছি। তারা আমার অভিনীত ছবি দেখেছেন বলেই আজ আমি ববি। তাইতো আজকের এই দিনে আমি সেই সব দর্শকদের কাছে দোয়া ও ভালোবাসা চাই। আপনাদের ভালোবাসায় আজ আমি ববি। সবাই এভাবেই পাশে থাকবেন।
-------------------------------------------------------
আরও পড়ুন : নায়ক ফারুকের জন্মদিন আজ
-------------------------------------------------------

এবারের ঈদে ববি অভিনীত ‘বেপরোয়া’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। বিগ বাজেটের ছবিটি নিয়ে আশাবাদী ববি। ঈদে মুক্তি পাওয়া ছবির সঙ্গে পাল্লা দিয়ে ‘বেপরোয়া’ দর্শকদের মনে জায়গা করে নেবে বলে তার বিশ্বাস।

এম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোটরসাইকেলে বেপরোয়া গতি, সড়কে ঝরল ২ বন্ধুর প্রাণ
পিকআপে গানবাজনা ও বেপরোয়া মোটরসাইকেল চালানোয় মামলা
জন্মদিনে ভক্তদের যেভাবে চমক দিলেন আল্লু অর্জুন 
জন্মদিনেই ডুবে মারা গেল মেহেরুন
X
Fresh