• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ভারতে আসছে নিকের পরিবার, শিগগিরই বিয়ে প্রিয়াঙ্কার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ আগস্ট ২০১৮, ১৯:১৮

সম্প্রতি সিঙ্গাপুর থেকে প্রেমিক নিকের সঙ্গে ছুটি কাটানোর পর দেশে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। দিল্লি বিমানবন্দরে নামার সঙ্গে সঙ্গে ফটোগ্রাফারদের লুকাতে এনগেজমেন্ট রিং খুলে ফেলেন প্রিয়াঙ্কা। আর এ নিয়েই শুরু হয় নানা জল্পনা-কল্পনা।

তবে বাগদানের বিষয়ে কোনও কথা বলছেন না প্রিয়াঙ্কা। এদিকে শোনা যাচ্ছে, ১৮ আগস্ট প্রিয়াঙ্কার বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেখানেই প্রিয়াঙ্কার সঙ্গে নিকের বাগদানের ঘোষণা আসছে পারে। এ জন্য আগামীকাল শুক্রবারই নাকি ভারতে আসছে জোনাস পরিবার।
------------------------------------------------------------------
আরও পড়ুন : বলিউডে শাকিব খান?
------------------------------------------------------------------

প্রিয়াঙ্কার বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তাইতো জোনাস পরিবার মুম্বাইতে এসে পৌঁছাবে। ভারতীয় গণমাধ্যমের খবর, ভারতীয় রীতিনীতি মেনেই নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে হবে।

এদিকে গত মঙ্গলবার মনিষ মালহোত্রার আয়োজিত এক পার্টিতে রাভিনার সঙ্গে সেলফি তোলেন প্রিয়াঙ্কা। সেই ছবিতেই ধরা পড়ে প্রিয়াঙ্কার হাতে বাগদানের ডায়মন্ডের আংটি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বিশ্ববিখ্যাত ডায়মন্ড কোম্পানি হোয়াইট পাইনের আংটি প্রিয়াঙ্কার হাতে। যা ভারতীয় মুদ্রায় দেড়কোটি রুপি! এজন্যই হয়তো আংটিটি লুকিয়ে নিজেকে আলোচনা থেকে দূরে রাখতে চাইছিলেন প্রিয়াঙ্কা!

আরও পড়ুন :

এম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় আটকে দেওয়া হলো নিককে (ভিডিও)
X
Fresh