• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অন্তরঙ্গ দৃশ্যে পরমব্রত-রাইমা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ আগস্ট ২০১৮, ১২:০১
ছবি: সংগৃহীত

টালিউডের জনপ্রিয় জুটি পরমব্রত ও রাইমা সেন আবারও সিনেমার পর্দায় হাজির হচ্ছেন। এবারের সিনেমার নাম ‘রিইউনিয়ন'। এরইমধ্যে সিনেমাটির শুটিং প্রায় শেষ। মুরারি এম রক্ষিত পরিচালনা করছেন সিনেমাটি।

সিনেমাটিতে অন্তরঙ্গ একাধিক দৃশ্যে অভিনয় করেছেন এই জুটি। এবারই প্রথম তাদেরকে চুম্বন দৃশ্যেও দেখা যাবে। শুরুর দিকে রাইমা নাকি এমন দৃশ্যের জন্য রাজি ছিলেন না। পরে দৃশ্যটির গুরুত্ব থাকার কারণেই রাইমা রাজি হয়েছেন।

এই ছবিতে রাইমার চরিত্রের নাম মণিদীপা। আর পরমব্রত হবেন রাইমার 'ব্যাচমেট'। দার্জিলিংয়ে ঘুরতে গিয়ে বদলে যায় ‘ব্যাচমেট’ পরমব্রতর জীবন। পাহাড়ি গ্রামের উন্নয়নের কাজে ব্যস্ত হয়ে পড়েন পরমব্রত। আর তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়বে মণিদীপা অর্থাৎ রাইমা।

ছবির গল্পে দেখা যাবে, ১৯৯৫ থেকে ২০০০ সালের মধ্যে কলকাতা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করা তিন থকে চারজন ছেলের একটি গ্রুপ। তাদের মধ্যে একটি ছেলে আবার অন্যদের থেকে বয়সে একটু বড়।

এরা প্রায় সবাই বিভিন্ন মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা। তাই প্রত্যেকেই কমবেশি কিছু আদর্শে বিশ্বাসী। দীর্ঘ ২০ বছর পর তারা রিইউনিয়ন-এর পরিকল্পনা করে। যে রিইউনিয়নে বিশ্ববিদ্যালয়ের হোস্টেলজীবন, রাজনৈতিক পরিস্থিতি, বিভিন্ন মজার নানান ধরনের ঘটনা তাদের আলোচনায় উঠে আসে।

এই আলোচনা তাদের সবাইকেই নস্টালজিক করে তোলে। যদিও এই রিইউনিয়নে সবাই তাদের এক পুরনো ব্যাচমেটের অনুপস্থিতি উপলব্ধি করে। এসবের মাঝেই বিশেষ রিইউনিয়ন ট্রিপে দার্জিলিংয়ের এক গ্রামে তারা খুঁজে পায় তাদের সেই পুরনো সিনিয়র ব্যাচমেটকে।

আরও পড়ুন :

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনুপমের বিয়ে নিয়ে মুখ খুললেন সাবেক স্ত্রী পিয়া
তৃতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনুপম রায়
‘২০২৪ সালেই বিয়েটা করে ফেলব’
প্রাক্তন প্রেমিক পরমকে নিয়ে মুখ খুললেন স্বস্তিকা
X
Fresh