• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ভুল মানুষকে বিয়ে করতে চান না জয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ আগস্ট ২০১৮, ১৬:৪৮

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান। দেশের গণ্ডি পেরিয়ে ভারতীর বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। টালিউডের গুণী পরিচালকদের সঙ্গে কাজ করেছেন জয়া। সেখানকার দর্শকদের মাঝে চাহিদা তৈরি হয়েছে তার।

গেল ১০ আগস্ট কলকাতায় মুক্তি পেয়েছে জয়া অভিনীত ‘ক্রিসক্রস’ ছবিটি। আর এই ছবিতে তার চরিত্রের নাম মিস সেন। ভারতীয় একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে জয়া আহসান জানান, ছবিতে তার চরিত্রটি ধূসর, এ কারণে কাজটা করার আগ্রহ তৈরি হয়েছিল।

ওই সাক্ষাৎকারে জয়া ক্যারিয়ার ও অন্যান্য বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন।

তিনি বলেন, যখন বিয়ে করবো, তখন সেটা নিশ্চয়ই সবাই জানতে পারবেন। যখন বিয়েটা করবো, তখন সেটা ভেবেচিন্তেই করবো। বিয়েটা দীর্ঘস্থায়ী হোক, সেটাই আমার সবচেয়ে বড় চেষ্টা থাকবে। তাই ভুল মানুষকে বিয়ে করতে চাই না।
-------------------------------------------------------
আরও পড়ুন : ঘরোয়া আয়োজনে শ্রাবন্তীর জন্মদিন
-------------------------------------------------------

জয়া অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ব্যাচেলর’। ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ছবিটি মুক্তি পায়। এরপর একে একে নুরুল আলম আতিক পরিচালিত ‘ডুবসাঁতার’, নাসির উদ্দিন ইউসুফের ‘গেরিলা’, রেদওয়ান রনির ‘চোরাবালি’, অনিমেষ আইচের ‘জিরো ডিগ্রি’, সাফি উদ্দিন সাফির ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ উল্লেখযোগ্য।

কলকাতার পাশাপাশি বাংলাদেশের বেশ কিছু ছবিতে অভিনয় করছেন জয়া। এর মধ্যে মুক্তির অপেক্ষায় রয়েছে মাহমুদ দিদার পরিচালিত বিউটি ‘সার্কাস’, অনম বিশ্বাসের ‘দেবী’র মতো চলচ্চিত্র।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ফিল্মফেয়ার বাংলা’য় মনোনয়ন পেলেন বাংলাদেশের যেসব তারকা
জয়ার প্রথম
অসহায়-এতিম বাচ্চাদের জন্য জয়ার অনুরোধ
এবার ওটিটিতে আহমেদ রুবেলের শেষ সিনেমা
X
Fresh