• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

তৌসিফের ‘ভালো থাকার গল্প’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ আগস্ট ২০১৮, ১২:২২

ভালো থাকার জন্য একজন মানুষের জীবনে সত্যিকার অর্থে কী কী প্রয়োজন? অর্থ-বিত্ত, প্রতিপত্তি-সম্মান অথবা মনের মানুষটির সঙ্গে এক টুকরো ছিমছাম গোছালো সংসার, নাকি এর চেয়েও বেশি কিছু?

মাঝে মাঝে ভালো থাকার লোভ মানুষের চরিত্রকে উত্থান-পতনের মধ্য দিয়ে এমন এক পথে পরিচালিত করে যেখানে ‘সুখ’ এর উপস্থিতিই অদৃশ্য হয়ে যায়।

এমন ভিন্নধর্মী গল্প আর চমৎকার ভাবনার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভালো থাকার গল্প’। ৩১ মিনিটের এই চলচ্চিত্রটির চিত্রনাট্য করেছেন ইসতিয়াক অয়ন। শিহাব উদ্দিন চৌধুরীর প্রযোজনায় সিএমভি’র ব্যানারে এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দার। ১০ আগস্ট চলচ্চিত্রটি অবমুক্ত হয় সিএমভি’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। এতে জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে জুটি বেঁধেছেন নতুন মুখ নাঈমা আলম মাহা।

পরিচালক বলেন, ‘শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ছোটগল্প আমাকে বরাবরই টানে। তারই একটি গল্পের ছায়ায় ঢাকাকেন্দ্রিক বর্তমান সমাজব্যবস্থায় নিখাদ প্রেমের রূপায়ন করতে চেয়েছি। আশা করি দর্শকরা একেবারেই অনন্য একটি প্রেমের গল্পের স্বাদ পাবেন।’
-------------------------------------------------------
আরও পড়ুন : বাংলাদেশের ভর্তার প্রেমে শ্রাবন্তী!
-------------------------------------------------------

রাজধানীর আশপাশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্য ধারণ করা হয়েছে বলে তিনি জানান। এতে চাকরিচ্যুত একজন বেকার যুবকের চরিত্রে অভিনয় করছেন তৌসিফ মাহবুব, যে কিনা অর্থনৈতিক সমস্যা ও তিক্ততার সঙ্গে তাল মেলাতে না পেরে ভালোবাসা ও সম্পর্কের এক জটিল ধাঁধায় জড়িয়ে পড়তে শুরু করে।

তৌসিফ বলেন, ‘এখানে আমার চরিত্রের নাম সৌরভ। সৌরভ এবং তার স্ত্রী মীরার সংসার জীবনের গভীর এক উপলব্ধিবোধই গল্পের মূল উপজীব্য। গল্পটি আমাকে টেনেছে, তাই কাজ করেছি। দাম্পত্যজীবনের এমন দিক নিয়ে খুব বেশি কাজ আমি দেখিনি।’

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে ভাঙার কাজ করেন তৌসিফ-নিহা
X
Fresh