DMCA.com Protection Status
  • ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬

ঢাকার রাস্তায় ইরানি ছবির শুটিং

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১০ আগস্ট ২০১৮, ২০:১৪ | আপডেট : ১০ আগস্ট ২০১৮, ২০:১৯
বিশ্ব চলচ্চিত্রে ইরানের খ্যাতির কথা নতুনভাবে বলার কিছু নেই। বিভিন্ন চলচ্চিত্র উৎসবে ইরানি ছবির দাপট লক্ষ্য করা যায়। বাংলাদেশের অনেক চলচ্চিত্র নির্মাতাও ইরানি অনেক পরিচালককে তাদের আদর্শ মানেন।

গেল ঈদেই মুক্তি পাওয়া একটি বাংলাদেশি ছবির পোস্টার ইরানি অনেক আগে মুক্তি পাওয়া চলচ্চিত্রের পোস্টারের সঙ্গে হুবহু মিলে যায়। পোস্টারটির বিরুদ্ধে নকলের অভিযোগ উঠে। তবে সেই পরিচালক দাবি করেন তারা নকল পোস্টার বানাননি, মিলে গেছে।

যাইহোক। এবার সেই ইরানি ছবির শুটিং হচ্ছে ঢাকার কাওরান বাজার। ভাবা যায়! জানা গেছে, শুক্রবার দুপুর থেকে ইরানি একটি ছবির শুটিং হয়েছে। ‘শাবি কে মহ কমেল শোদ’ (যে রাতে চাঁদ পূর্ণতা পেয়েছিল) নামের এই  ছবির শুটিং মঙ্গলবার পর্যন্ত ঢাকার নিউ মার্কেটসহ বিভিন্ন স্থানে হবে।

-------------------------------------------------------
আরও পড়ুন : বাংলাদেশের ভর্তার প্রেমে শ্রাবন্তী!
-------------------------------------------------------

বাংলাদেশ ছাড়া ইরান এবং পাকিস্তানেও ছবিটির দৃশ্যধারণ করা হবে। গল্পের প্রয়োজনে বাংলাদেশে শুটিং হচ্ছে বলে জানান ছবিটির উপদেষ্টা মুমিত আল রশিদ। তিনি জানান, বাংলাদেশে এই ছবির ২০ ভাগ শুটিং হবে। এরপর শুটিং হবে পাকিস্তানে।

‘শাবি কে মহ কমেল শোদ’  একটি রোমান্টিক গল্পের চলচ্চিত্র। ছবিটি বাংলাদেশেও মুক্তির পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান।

ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন এলনাজ শাকেরদুস্ত, হুতান শাকিবা, ফেরেশতে সাদরে উরাফায়ি। ছবিটি পরিচালনা করছেন নার্গিস অবইয়ার।

আরও পড়ুন :

এম/এ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়