• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

কে এসেছিল রাতে, কেমন পোশাক পরেন!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ আগস্ট ২০১৮, ১২:৫০
ছবি: সংগৃহীত

'সিঙ্গেল মাদার' হিসেবে ছেলে সহজকে বড় করে তুলছেন প্রিয়াঙ্কা সরকার। নিজের জীবনের মতো এবার সেই একই রকম চরিত্রে হাজির হচ্ছেন বড় পর্দায়। পরিচালক বিরসা দাসগুপ্তের সিনেমায় চার লড়াকু নারী চরিত্রের সঙ্গে উঠেছে সুজির (প্রিয়াঙ্কা) চরিত্রটিও।

যেখানে ছবি এঁকে, একজন সিঙ্গেল মাদার হিসেবে ছেলেকে বড় করে তুলছেন সুজি। আর এই চরিত্রটিতেই অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার। সিঙ্গেল মাদার হয়ে কী কী কথা শুনতে হয়, তাই এবার প্রকাশ করলেন এই অভিনেত্রী।

প্রিয়াঙ্কা সরকার জানান, ‘মা হয়ে কেন অন্যরকম পোশাক পরে ছবি আপলোড করেন। মা যদি এমন পোশাক পড়েন ছেলে কী শিখবে। আবার কখনও তাকে শুনতে হয়, ছেলেকে স্কুলে দিয়ে কোথায় যান? আবার কেউ কেউ প্রশ্ন করেন, গত রাতে কে এসেছিল বাড়িতে?’

সিঙ্গেল মাদারদের দেখে মানুষ যেন এই ধরনের ভিত্তিহীন কথাবার্তা বন্ধ করেন। 'ক্রিসক্রস' সিনেমার প্রমোশনে সেই আশাও প্রকাশ করেন প্রিয়াঙ্কা সরকার। সম্প্রতি এক ভিডিও বার্তায় প্রিয়াঙ্কা বলেন, মানুষ যাতে অন্যকে অপমান, অপদস্ত করার আগে হাজারবার ভাবেন।

প্রসঙ্গত, ১০ আগস্ট মুক্তি পাচ্ছে বিরসা দাসগুপ্তের সিনেমা 'ক্রিসক্রস'। এই সিনেমায় পাঁচ নারীর লড়াকু জীবনের কথা তুলে ধরা হয়েছে। আর এই ৫ নারী চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার, সোহিনী, জয়া আহসান, নুসরাত ও মিমি চক্রবর্তী।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh