DMCA.com Protection Status
  • ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬

বিপাকে অভিষেক বচ্চন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১০ আগস্ট ২০১৮, ১২:৩৩ | আপডেট : ১০ আগস্ট ২০১৮, ১২:৩৭
ছবি: সংগৃহীত
অভিষেক বচ্চনকে নিয়ে সমালোচনা যেন বন্ধই হচ্ছে না। কিছুদিন আগেই অভিষেক বচ্চনকে বেকার বলে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করেছিলেন কেউ কেউ। এবার বোনের শ্বশুরবাড়িতে গিয়ে হাসির কারণে সমালোচনার মুখে পড়েছেন তিনি।

গত রোববার রাতে মৃত্যুবরণ করেছেন অভিষেকের বোন শ্বেতা নন্দার শ্বশুর রঞ্জন নন্দা। এই খবর শোনার পর বুলগেরিয়া থেকে শুটিং বাতিল করে ভারতে ফিরে এসেছিলেন অমিতাভ। গত ৭ আগস্ট রঞ্জনের শোকসভায় উপস্থিত ছিলেন বচ্চন পরিবারের সবাই। সেখানেই হাসির কারণে এবার বিপাকে পড়েছেন অভিষেক বচ্চন।

গত ৭ আগস্ট দিল্লিতে রঞ্জনের শোকসভার আয়োজন করা হয়। অমিতাভ, জয়া, অভিষেক, ঐশ্বরিয়া, রঞ্জনের পুত্র নিখিল নন্দা, পুত্রবধূ শ্বেতা ছাড়াও বলিউডের একাধিক তারকা উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠানেই অভিষেকের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে হাসতে দেখা গিয়েছে অভিনেতাকে।

কেউ লিখেছেন, ‘এটা কি কোনও পার্টি না শোকসভা?’ আবার কেউ বলেছেন, ‘দেখে তো মনে হচ্ছে স্কুলের রিইউনিয়ন।’ তবে এই বিষয় নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি অভিষেক।

প্রয়াত রঞ্জন নন্দা ছিলেন ঋষি কাপুরের বোন ঋতু নন্দার স্বামী। তার প্রয়াণের খবর সোশ্যাল মিডিয়ায় প্রথম জানিয়েছিলেন ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর সাইনি।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়