DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

সাজতে নয়, সাজাতে পছন্দ করেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ আগস্ট ২০১৮, ১১:১২ | আপডেট : ০৯ আগস্ট ২০১৮, ১১:১৮
ছবি: সংগৃহীত
শোবিজ তারকাদের বিভিন্ন সময় সাজগোজের মধ্যেই থাকতে হয়। কিন্তু সোনাক্ষী সিনহা ব্যক্তিজীবনে নাকি তার উল্টো। সাজতে মোটেও পছন্দ করেন না এই অভিনেত্রী। সোনাক্ষী বলেন, কানে দুল পরতেও আমার আলস্য লাগে। মা তো খুব চিৎকার করে।

স্কুলে পড়াকালীন সময় থেকেই নাকি এই অভিনেত্রী ছিলেন দস্যিপনার শীর্ষে। মাঠে গিয়ে ফুটবল খেলা থেকে শুরু করে দুষ্টুমির শিরোমণি ছিলেন তিনি। সোনাক্ষী বলেন, বসে বসে খেলা দেখতে ভালো লাগে না আমার। খেলতে বেশি ভালো লাগে। আমার পছন্দের খেলা বাস্কেটবল আর ফুটবল।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সোনাক্ষী বলেন, আমি জানতাম পর্দার অভিনয়ে আসার পরে গ্ল্যামারটা খুবই জরুরি। তাই ব্যালান্স রাখি। ক্যামেরা অফ হয়ে গেলেই সাধারণ মেয়ের মতো থাকি।

সাজতে ভালোবাসেন না অথচ ফ্যাশন ইন্ডাস্ট্রিতে এলেন কেন? এমন প্রশ্নে সোনাক্ষী বলেন, আমি সাজাতে ভালোবাসি। একটা সময়ে স্কেচিং করতে ভালো লাগতো। আর সেই থেকেই ফ্যাশনে আসার ইচ্ছে হয়। স্কুলে আমি স্টিচিংয়ে ফার্স্ট হতাম। এখনও যদি কেউ একটা সেলাই মেশিন দিয়ে দেয়, আমি একটা গোটা ড্রেস বানিয়ে ফেলব।

-------------------------------------------------------
আরও পড়ুন : নিজের আঁকা ছবি দিয়ে কবিগুরুকে শ্রদ্ধা জানালেন চঞ্চল
-------------------------------------------------------

অল্পতেই সুখি থাকতে জানেন সোনাক্ষী। এই অভিনেত্রী বলেন, আমি অল্পেই খুশি। পরিবার আর বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারলেই খুশি থাকি। তবে কোনোদিন সমস্যা থেকে পালাই না। সমস্যা মিটিয়ে তবে নিশ্চিন্ত হই।

আরও পড়ুন : 

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়