• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মামলার প্রেক্ষিতে যা বললেন বিপাশা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ আগস্ট ২০১৮, ১৭:৪৯

ঢাকাই ছবির ‘আইটেম কন্যা’ খ্যাত অভিনেত্রী বিপাশা কবির। নায়িকা হিসেবেও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। হঠাৎ করেই বিপাশার বিরুদ্ধে চুক্তিভঙ্গ ও অর্থ আত্মসাতের অভিযোগ এনে মামলা করেছেন পরিচালক দেলোয়ার হোসেন।

লিখিতভাবে এই পরিচালক জানান, এম এম ইন্টারন্যাশনালের ব্যানারে ‘র‌্যাব ভার্সেস টপ টেরর’ ও ‘লেডি টারজান’ শিরোনামের দুটি ছবিতে অভিনয়ের জন্য গত ১৭ জানুয়ারি বিপাশা কবির চুক্তিবদ্ধ হন।

কিন্তু শুটিংয়ের দুদিন আগে বিপাশা তার বয়ফ্রেন্ডকে ছবিতে নেয়ার জন্য নির্মাতা ডি হোসেনকে চাপ দেন। নির্মাতার এই দাবি মেনে না নেয়ায় বিপাশা তার ছবিতে কাজ করা থেকে বিরত থাকেন।

এতে ছবিটির কাজ যথাসময়ে শুরু করতে না পারায় নির্মাতা আর্থিক ক্ষতির মুখে পড়েন এবং বিপাশার কাছে অগ্রিম দেয়া অর্থ ফেরত চেয়েও পাননি।

নির্মাতা ডি হোসেন গত ১ আগস্ট চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালত ৩ এ বিপাশা কবিরকে অভিযুক্ত একটি সি আর মামলা দায়ের করেন। যার মামলা নম্বর- ৫১৬/১৮।

বিষয়টি নিয়ে বিপাশা কবিরের সঙ্গে যোগাযোগ করা হলে বুধবার বিকেলে তিনি আরটিভি অনলাইনকে বলেন, এম এম ইন্টারন্যাশনালের সঙ্গে আমি দুটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হই। কিন্তু সহশিল্পীর ব্যাপারে তারা যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা রাখেননি। আমার সঙ্গে মানানসই এমন কাউকে নেয়ার কথা ছিল। কিন্তু তিনি নায়ক হিসেবে যাকে ঠিক করেন তার সঙ্গে কাজ করতে চাইনি। পরে আমার কাছে নায়কের রেফারেন্স জানতে চাইলে কয়েকজনের নাম বলি। কিন্তু শেষ পর্যন্ত পরিচালকের কথা-বার্তা ভালো না লাগায় কাজটি আর করিনি।

বিপাশা বলেন, আর তার টাকা ফেরত দেয়ার জন্য বেশ কয়েকবার ফোনও দিয়েছি। কিন্তু তার ফোন নম্বর বন্ধ ছিল। মাত্র ২৫ হাজার টাকার জন্য কেউ মামলা করে বলুন। এই মামলাটি আমাকে হয়রানি করার জন্যই করা হয়েছে। বিষয়টি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে জানিয়েছি। আশা করছি সমিতির মাধ্যমেই এর সমাধান হবে।

আরও পড়ুন :

খালেদার জবানবন্দি নিয়ে বই প্রকাশ করায় আটক ২
যেকোনও সময় সরকারের পতন হবে: রিজভী

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
X
Fresh