logo
  • ঢাকা শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু, আক্রান্ত হয়েছে ১১২ জন। এ নিয়ে মোট মৃত্যু ২১ আর আক্রান্ত ৩৩০ জন, আক্রান্তের মধ্যে শুধু ঢাকায় ৬২ জন, ১৩ জন নারায়ণগঞ্জে বাকি ৩৭ জন বিভিন্ন জেলায়,: স্বাস্থ্যমন্ত্রী। ওয়ার্ল্ডোমিটার, জনস হপকিন্স ইউনিভার্সিটির তথ্য অনুসারে সবচেয়ে বেশি আক্রান্ত যুক্তরাষ্ট্রের বাসিন্দারা যার সংখ্যা ৪ লাখ ৩৪৯২৭ জন এবং মৃত্যু ১৪৭৯২ জন। আক্রান্তের সংখ্যায় পরের অবস্থানে স্পেন যার সংখ্যা ১ লাখ ৪৮২২০ জন, মারা গেছেন ১৪৭৮৮ জন। ইতালিতে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৩৯৪২২ জন এবং প্রাণ হারিয়েছেন ১৭ হাজার ৬৬৯ জন।

গৃহবধূরা সবচেয়ে বড় সিইও: ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ আগস্ট ২০১৮, ২১:০৪ | আপডেট : ০৫ আগস্ট ২০১৮, ২১:১৭
ছবি: সংগৃহীত
ক্যারিয়ার হোক আর ব্যক্তিগত জীবন হোক, সমানতালে ব্যালেন্স করেন ঐশ্বরিয়া রাই বচ্চন। শুধু তাই নয়, তিনি মনে করেন এই ব্যালেন্সটা বেশি ভালো পারেন মেয়েরাই।

সম্প্রতি এক নাচের রিয়ালিটি শো’র অনুষ্ঠানে নিজের ছবি ‘ফ্যানি খান’এর প্রচারে গিয়ে তিনি জানান, তার মতে গৃহবধূরা ভারতের সবচেয়ে বড় সিইও।

ঐশ্বরিয়া রাই বলেন, গৃহবধূরাই ভারতের সবচেয়ে বড় প্রধান নির্বাহী (সিইও)। তাদের সঠিক সম্মান পাওয়া উচিত। দেশজুড়ে তাদের কাজের প্রশংসা হওয়া উচিত। গৃহবধূরা যে কাজ করেন তার সামনে শ্রদ্ধায় আমার মাথা নত হয়ে যায়।

ওই রিয়ালিটি শো অনুষ্ঠানের বিচারকের আসনে ছিলেন গায়ক বিশাল দাদলানি। এ প্রসঙ্গে ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার করেছেন বিশাল। তিনি জানিয়েছেন, অমিতাভ বচ্চনের একটি পার্টিতে আমন্ত্রিত হিসেবে জলসায় গিয়েছিলেন বিশাল। সেখানে সব অতিথিদের নিজের হাতে খাবার পরিবেশন করেছিলেন ঐশ্বরিয়া। অতিথিদের খাওয়ার পর নাকি নিজে খেয়েছিলেন অভিনেত্রী।

-------------------------------------
আরও পড়ুন : ‘হ্যাঁ, এটাই আমি’
-------------------------------------

দীর্ঘ বিরতির পর আবারও সিনেমার পর্দায় হাজির হলেন ঐশ্বরিয়া। তার নতুন সিনেমার নাম ‘ফ্যানি খান’। এই সিনেমার মাধ্যমে প্রায় ১৭ বছর পর জুটি বেঁধেছেন ঐশ্বরিয়া ও অনিল কাপুর।

সিনেমায় তার প্রেমিকের চরিত্রে দেখা যাবে রাজকুমার রাওকে। ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ডাচ ‘এভরিবডিস ফেমাস’-এর হিন্দি ভার্সন হলো ‘ফ্যানি খান’।

আরও পড়ুন : 

পিআর/পি

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩০ ৩৩ ২১
বিশ্ব ১৫০৬৯৩৬ ৩৪০৬৩০ ৯০০৫৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়