• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নিষিদ্ধ হলেন অভিনেত্রী সারিকা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ আগস্ট ২০১৮, ১৩:১০
ছবি: সংগৃহীত

নাটকের শুটিং ফাঁসিয়ে দেওয়ার অভিযোগে টেলিভিশন শিল্পী সংঘের সদস্য সারিকা সাবরিনকে আগামী ছয় মাসের জন্য নিষিদ্ধ করল টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব)। এ সময় এই অভিনেত্রী কোনো নাটক, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনসহ সমিতির কোনো কর্মকাণ্ডে অংশ নিতে পারবেন না। গত ১ আগস্ট থেকে নিষেধাজ্ঞা কার্যকর হয়েছে।

প্রযোজক মোহাম্মদ বোরহান খানের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ২৮ জুলাই টেলিপ্যাবের সালিস বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। পরে সংগঠনের কার্যকরী কমিটিতে পাস হয় সিদ্ধান্তটি। গত ১০ এপ্রিল অভিযোগ করেন বোরহান খান।
--------------------------------------------------------
আরও পড়ুন : শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে মুখ খুললেন জয়া
--------------------------------------------------------

সালিস বৈঠকে উপস্থিত ছিলেন টেলিপ্যাবের সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক ইরেশ যাকের, সালিস বৈঠকের আহ্বায়ক তারেখ মিন্টুসহ অনেকেই।

প্রযোজক বোরহান খান বলেন, গত ২১ মার্চ নাটকের শুটিং করার জন্য সারিকা আমাদের সঙ্গে নেপালে যাবার কথা। পাঁচটি এক ঘণ্টা ও সাত পর্বের একটি ধারাবাহিকে কাজ করার কথা ছিল। পারিশ্রমিক হিসেবে অগ্রিম ৫০ হাজার টাকা, বিমানের রিটার্ন টিকিট ও চিত্রনাট্যগুলো তার বাসায় পৌঁছে দেওয়া হয়। কিন্তু যাওয়ার দিন সারিকা আর বিমানবন্দরে আসেননি।

বিষয়টি নিয়ে অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম আরটিভি অনলাইনকে বলেন, ‘সারিকার বিষয়ে আমরা অভিযোগ পেয়েছি। তবে অভিনয় শিল্পী সংঘ এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি। শিগগিরই বিষয়টি নিয়ে অভিনয় শিল্পী সংঘের সিদ্ধান্ত জানাবো।’

এদিকে নিষিদ্ধ হবার কোনো চিঠি পাননি বলে জানান সারিকা। তিনি বলেন, এরকম কোনো চিঠি আমি পাইনি। চিঠি হাতে পাবার পর আমার বক্তব্য জানাবো।

আরও পড়ুন :

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh