• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে মুখ খুললেন শাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ আগস্ট ২০১৮, ০৯:২২
ছবি: সংগৃহীত

নিরাপদ সড়কের দাবি নিয়ে এখন উত্তাল রাজধানী ঢাকা। সাধারণ শিক্ষার্থীদের এই আন্দোলনে যোগ দিয়েছেন বড়রাও। শোবিজ তারকাদেরও দেখা গেছে রাস্তায় নেমে প্রতিবাদ করতে। এবার মুখ খুললেন ঢালিউড সুপার স্টার শাকিব খান।

তিনি বলেন, ‘দুজন শিক্ষার্থী মারা গেছে, তাদের বন্ধুরা রাস্তায় নেমেছে বিচার চাইতে। তারা তো নামবেই। আইনশৃঙ্খলা ঠিক রাখতে শিশুদের বুঝিয়ে রাস্তা থেকে ক্লাসরুমে নেয়া উচিৎ। তারা তো অন্যায় কোনও দাবি করছে না। যারা রাস্তায় মানুষ মারছে তাদের দ্রুত আইনের আওতায় আনা উচিত।’

উল্লেখ্য, গত রোববার দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাসস্ট্যান্ডে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম রাজিব নামে দুই শিক্ষার্থী জাবালে নূর পরিবহনের বাসচাপায় নিহত হন।

একই ঘটনায় আহত হন আরও ৮-১০ জন শিক্ষার্থী। নিহত মিমের বাবা ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেন। তারপর থেকে রাজপথে নেমে আন্দোলন করছে সাধারণ শিক্ষার্থীরা।

--------------------------------------------------------
আরও পড়ুন : স্টার সিনেপ্লেক্সে দুই সিনেমা
--------------------------------------------------------

শাকিব খান বলেন, ‘নিরাপদ সড়কের দাবি, আমাদের সবার। আমরা সরকারের কাছে নিরাপদ সড়ক চাই। রাস্তায় এভাবে আর কোনও মানুষের মৃত্যু দেখতে চাই না। নিরাপদ সড়কের দাবি নিয়ে এই আন্দোলন বড়দের করার কথা, সেই আন্দোলন করছে শিশুরা।’

আরও পড়ুন :

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
শাকিবের ‘তুফান’এ ভিলেন যিশু সেনগুপ্ত !
X
Fresh