• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

শুক্রবার মানববন্ধন করবেন ইলিয়াস কাঞ্চন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ জুলাই ২০১৮, ১৩:৪২
ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরেই নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করছেন ইলিয়াস কাঞ্চন। গড়ে তুলেছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) নামের সংগঠন। এই সংগঠন থেকে আগামী শুক্রবার মানববন্ধনের ডাক দিয়েছেন এই চিত্রনায়ক।

সম্প্রতি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পায়েলের মর্মান্তিক মৃত্যু ও গত রোববার (২৯ জুলাই) বিমানবন্দর সড়কের কুর্মিটোলা বাসস্ট্যান্ড এলাকায় বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর অকালমৃত্যুতে এবং দায়িত্বশীলদের দায়িত্বহীন বক্তব্যের প্রতিবাদে মানববন্ধনের ডাক দিয়েছেন ইলিয়াস কাঞ্চনের সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা)।

সড়ক দুর্ঘটনারোধে কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবিতে নিসচার মানববন্ধনে যোগ দিতে ইলিয়াস কাঞ্চন সবাইকে উদাত্ত আহ্বান জানিয়েছেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিরাপদ সড়ক চাই’র (নিসচা) পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ৩ আগস্ট (শুক্রবার) জাতীয় প্রেস ক্লাবের সামনে সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত আয়োজিত মানববন্ধন কর্মসূচি পালিত হবে।

ইলিয়াস কাঞ্চন বলেন- আমরা দেশের সড়ককে নিরাপদ করার লক্ষ্যে দীর্ঘ ২৫ বছর ধরে মাঠে আছি এবং মাঠে থাকব। যতদিন না নিরাপদ সড়ক বাস্তবায়ন হয়।

তিনি আরও বলেন, শিক্ষার্থীরা আমাদের দেশের মেরুদণ্ড। আজ সড়ক দুর্ঘটনায় দেশের মেরুদণ্ড ভেঙে যাচ্ছে; যা সত্যিই দুঃখজনক। আমরা চাই আগামী শুক্রবার রাজধানীর সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা ও সকল স্তরের জনগণ আমাদের কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইলিয়াস কাঞ্চনের অনিয়ম নিয়ে রুবেলের বিস্ফোরক মন্তব্য
ভয়ে সভাপতির নাম প্রকাশ করছেন না নিপুণ
নিপুণের জন্য বড় নেতার অনুরোধে শিল্পী সমিতির নির্বাচন করেন ইলিয়াস কাঞ্চন
নিপুণের প্যানেলের সভাপতি হওয়া প্রসঙ্গে যা বললেন আরশাদ আদনান
X
Fresh