• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জুটি বেঁধেছেন নিলয়-শেহতাজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ জুলাই ২০১৮, ১২:৪৩
ছবি: সংগৃহীত

এবার মিউজিক ভিডিওতে হাজির হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় তারকা নিলয় ও শেহতাজ। এই প্রজন্মের কণ্ঠশিল্পী মিলনের ‘তুমি শুধু আমার’ শীর্ষক এই গানটি ইউটিউবে অবমুক্ত হয়েছে। লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত গানটির কথা লিখেছেন সজিব শাহরিয়ার।

মিলনের সুরে গানটির মিউজিক কম্পোজ করেছেন এমএমপি রনি। রোমান্টিক ঘরানার মেলোডি ধাচের এই গানটি ব্যবহৃত হয়েছে ‘ভালো আছি ভালো থেকো’ শীর্ষক একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। মোহন আহমেদের পরিচালনায় এতে অভিনয় করেছেন নিলয় ও শেহতাজ।

নতুন গান প্রসঙ্গে মিলন বলেন- ‘এই গানটিতে শ্রোতারা অন্যরকম একটা স্বাদ পাবেন। আমার ট্রেন্ডের ভেতরে থেকে ভিন্ন মেজাজ আনার চেষ্টা করেছি এই গানে। গানের কথা-সুরে নতুনত্ব পাবেন দর্শক-শ্রোতারা। আশা করছি সবার গানটি ভালো লাগবে।’

আসছে ঈদে একাধিক ব্যানারে মিলনের বেশ কটি গান রিলিজ হওয়ার কথা রয়েছে। একই কনটেন্ট প্রসঙ্গে নিলয় বলেন, এই গানটি শর্টফিল্মে ব্যবহার করা হয়েছে। আমার কাছে গানটি দারুণ লেগেছে। আশা করছি, সবার ভালো লাগবে।

শেহতাজ বলেন- কাজটি অনেক সুন্দর হয়েছে। দর্শকরা অন্যরকম স্বাদ পাবেন। সবাইকে জানাতে চাই, ইউটিউবে গানটি শুনুন ও দেখুন। আশা করছি নিরাশ হবেন না।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে আরটিভির পর্দায় নিলয়ের ‘এক পায়ে জুতা’
এক বছরের মধ্যে আমার জীবনটা এলোমেলো হয়ে গেল: শেহতাজ
মা হারালেন অভিনেত্রী শেহতাজ
নিলয়-মাহির ‘স্বপ্নের বাসর’
X
Fresh