• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জায়েদকে রাত ১২টায় সারপ্রাইজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জুলাই ২০১৮, ১৪:৪৩

ঢালিউডের অন্যতম আলোচিত নায়ক জায়েদ খানের আজ সোমবার (৩০ জুলাই) জন্মদিন। দিনটি স্মরণীয় করে রাখার জন্য চলচ্চিত্র পরিবারের মানুষদের সঙ্গে কাটানোর পরিকল্পনা করেছেন ‘অন্তর জ্বালা’ খ্যাত এই নায়ক।

আজ সন্ধ্যায় চলচ্চিত্রের একঝাঁক তারকা শিল্পী, পরিচালক ও কলাকুশলীদের সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটবেন জায়েদ খান। এদিকে জন্মদিনের প্রথম প্রহরে ঠিক রাত ১২টায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে হাজির হন এ প্রজন্মের একঝাঁক অভিনয় শিল্পী। তারা কেক ও ফুল নিয়ে জায়েদকে শুভেচ্ছা জানাতে হাজির হন।

তাদের মধ্যে ছিলেন নায়ক সাইমন সাদিক, বিপাশা কবির, রোমানা নীড়, দীপালি আক্তার তানিয়া, জয় চৌধুরী, নাদিমসহ আরও অনেকে।

এ ব্যাপারে জায়েদ খান আরটিভি অনলাইনকে বলেন, ‘আমার ছোটভাই বোনেরা আজ জন্মদিনের প্রথম প্রহরে যে ভালোবাসা দিয়েছে তাদের কাছে আমি কৃতজ্ঞ। এই চলচ্চিত্রই আমার পরিবার। চলচ্চিত্রের মানুষ আমার পরিবারের মানুষ। সবাই মিলেমিশে এবারের জন্মদিনটা পালন করার সিদ্ধান্ত নিয়েছি। জন্মদিনে একটাই চাওয়া থাকবে, সেটা হলো আমাদের বাংলাদেশ সামনে আরও এগিয়ে যাবে। আমরা সবাই দেশের উন্নয়নে কাজ করব। পাশাপাশি একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে আমরা চলচ্চিত্রের উন্নয়নে কাজ করবো।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি জায়েদ খান বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এখন জায়েদ খান অভিনীত বাহাদুরী, প্রতিশোধের আগুনসহ বেশ কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সামনে ‘ক্ষত’ নামে আরও একটি সিনেমার কাজ শুরু করবেন তিনি।

২০০৮ সালে ‘ভালোবাসা ভালোবাসা’ সিনেমার মাধ্যমে ঢাকাই ছবিতে অভিষেক জায়েদ খানের।

এরপর একে একে কাজের মানুষ, মন ছুঁয়েছে মন, আমার স্বপ্ন আমার সংসার, মায়ের চোখ, রিকসাওয়ালার ছেলে, আমার পৃথিবী তুমি, আত্মগোপন, অদৃশ্য শত্রু, প্রেম করবো তোমার সাথে, দাবাং, তোকে ভালোবাসতেই হবে, ভালোবাসা সীমাহীন, নগর মাস্তান, অন্তর জ্বালাসহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোটচাঁদপুরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্যের অভিযোগ 
পাঁচ ম্যাচেই শাহিন অধ্যায়ের সমাপ্তি, বাবরের দ্বিতীয় শুরু
৯০ বছর ধরে সংরক্ষিত বইয়ের মানব চামড়ার মলাট সরিয়ে নিল হার্ভার্ড
অবশেষে দ্বন্দ্ব ভুলে যে কারণে এক হলেন নওয়াজউদ্দিন-আলিয়া
X
Fresh