• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রামিজ রাজু কী সত্যিই বিয়ে করেছেন?

পাভেল রহমান, আরটিভি অনলাইন

  ২৯ জুলাই ২০১৮, ১৩:৪৪
ছবি: সংগৃহীত

বাংলাদেশের নাট্যাঙ্গনের গুণী অভিনেতা রামিজ রাজু বিয়ে করেছেন। নববধূর সঙ্গে রাজুর ছবি ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। কিন্তু কেউ যেন বিশ্বাসই করতে পারছে না! অনেকেই ফেসবুকে লিখেছেন, রামিজ রাজু কী সত্যিই বিয়ে করেছেন? নাকি কোনও নাটকের দৃশ্যে বর সেজেছেন?

বিষয়টি নিয়ে রামিজ রাজু আরটিভি অনলাইনকে বলেন, হুট করেই বিয়ের আনুষ্ঠানিকতা করা হয়েছে। পাত্রীর নাম সানজিদা সরকার আশা। আমরা একই নাট্যদলে (প্রাঙ্গণেমোর) কাজ করি। আমার নাট্যগুরু অনন্ত হিরা ও নূনা আফরোজ দুই পরিবারের সঙ্গে কথা বলে এই বিয়ের আয়োজনটি সম্পন্ন করেছেন। গত ২৬ জুলাই ঢাকার একটি রেস্তুরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘জান্নাত’র অপেক্ষায় শ্বশুরবাড়ির মানুষজন: মাহি
--------------------------------------------------------

পাত্রী হিসেবে আশাকে কেন পছন্দ হলো? এমন প্রশ্নে রামিজ রাজু বলেন, আশা নিজেও থিয়েটারের মানুষ। আর আমি থিয়েটার পাগল। আমার মনে হয়েছে থিয়েটারের পাগলামিটা করার জন্য সে আমার যোগ্য সঙ্গী হতে পারে। এখন দুজনে মিলে নৌকা ভাসিয়েছি যুগল প্রেমের স্রোতে। থিয়েটার আর সংসার দুটোই আমার চাই।

রামিজ রাজু ঢাকার মঞ্চে বেশ কিছু নাটকে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। সবশেষ তিনি ‘হাছনজানের রাজা’ নাটকে হাছন রাজার চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। এছাড়া শেষের কবিতা, আওরঙ্গজেব, রক্তকরবী, জবর আজব ভালোবাসাসহ বেশ কিছু নাটকে অভিনয় করে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

মঞ্চনাটকের পাশাপাশি টেলিভিশন নাটকেও নিয়মিত অভিনয় করেন রামিজ রাজু। এই অভিনেতা বলেন, থিয়েটার আমার মূল জায়গা। থিয়েটারের মহড়া কিংবা শো’র পরে যে সময়টা থাকে তখন পর্দায় অভিনয় করি। অভিনয়টাই যখন করতে চাই। সব মাধ্যমেই অভিনয় করবো। তবে থিয়েটারের প্রায়োরিটি সবার আগে।

আরও পড়ুন :

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিষেককে গোপনে বিয়ে, আত্মহত্যা করতে গিয়েছিলেন জাহ্নবী
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
সাতজন পুরুষকে আটবার বিয়ে করেন যে অভিনেত্রী
X
Fresh