• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এবার সালমানের স্ত্রী প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ জুলাই ২০১৮, ১০:২২
ছবি: সংগৃহীত

বেশ কিছু দিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে হলিউডের সিনেমায় অভিনয় করেছেন। এক মার্কিন গায়কের সঙ্গে প্রেম নিয়েও সংবাদ শিরোনাম হয়েছেন। দীর্ঘ বিরতির পর এবার বলিউডে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

সালমান খানের সঙ্গে ‘ভারত’ নামের নতুন একটি সিনেমায় দেখা যাবে সালমান-প্রিয়াঙ্কা জুটিকে। এই সিনেমায় সালমানের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। ‘ভারত’ সিনেমায় পাঁচটি ভিন্ন ভিন্ন লুকে দেখা যাবে সালমানকে। এই সিনেমায় একজন মানুষের ৫০ বছরের জীবনকে তুলে ধরা হয়েছে।

সিনেমাটি মূলত কোরিয়ার ‘অড টু মাই ফাদার’সিনেমার অফিশিয়াল রিমেক। তাই গল্পের খুব একটা পরিবর্তন হবে না। তবে যেহেতু ভারতের পটভূমিকায় ছবিটি, তাই কিছুটা পরিবর্তন দেখানো হবে। সালমানকে ‘ভারত’ ছবিতে এক সার্কাস কোম্পানির ‘মোটরসাইক্লিস্ট’ হিসেবে দেখা যাবে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘উদভ্রান্ত প্রেমিক’
--------------------------------------------------------

গত রোববার মুম্বাইয়ের ফিল্মিস্থান স্টুডিওতে ‘ভারত’ সিনেমার শুটিং শুরু হয়েছে। পরিচালক আলী আব্বাস সম্প্রতি ‘ভারত’ সিনেমার শুটিংয়ের একটি সিকোয়েন্স সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন।

এতে দেখা যায় সালমান খানের পেছনে আগুনের লেলিহান শিখা। নির্মাতা জানান, মুম্বাই ছাড়া ভারতের পাঞ্জাব আর দিল্লিতে শুটিং হবে। এছাড়া আবু ধাবি ও স্পেনে কিছু অংশের শুটিং হবে।

আগামী বছর ঈদে বড় পর্দায় দেখা যাবে ‘ভারত’। বলিউডে ঈদ মানেই যেন সালমান খানে সিনেমা। এর আগে দুটি ঈদে ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’সিনেমার মাধ্যমে দারুণ সাফল্য দেখিয়েছেন তিনি।

আরও পড়ুন :

পিআর/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh