• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্টার সিনেপ্লেক্সে ‘হোটেল ট্রানসিলভানিয়া থ্রি: সামার ভ্যাকেশন’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জুলাই ২০১৮, ১৯:১৩
ছবি: সংগৃহীত

এক ড্রাকুলার মেয়ে ম্যাভিস, সে কিনা বিয়ে করেছে জনি নামের একটা বোকাসোকা ছেলেকে। ম্যাভিস আর জনির কোলজুড়ে এসেছে একটা ছোট্ট বাবু। মানুষ আর দৈত্য-দানো মিলেমিশে সে এক অদ্ভুত পরিবার!

গত ২০ জুলাই থেকে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে চলছে ‘হোটেল ট্রানসিলভানিয়া থ্রি: সামার ভ্যাকেশন’ এর তৃতীয় পর্ব। হোটেল ট্রানসিলভানিয়ার আগের দুটো পর্ব যারা দেখেছেন, তারা নিশ্চয়ই জানেন, মজার সব কাণ্ডকীর্তি দেখা যায় এ ছবির একেকটা পর্বে।

সনি পিকচার্স অ্যানিমেশন নির্মিত এই থ্রিডি সিনেমাটির পরিচালনার দায়িত্বে আছেন গেনডি টারটাকোভস্কি। আন্তর্জাতিক মুক্তির দিনই বাংলাদেশের দর্শকরা ছবিটি দেখতে পাবেন স্টার সিনেপ্লেক্সে।

----------------------------------------
আরও পড়ুন : তৌকীরের হ্যাটট্রিক
----------------------------------------

বাংলাদেশের দর্শকদের জন্য আরেকটি আনন্দের এবং গৌরবের বিষয় হলো ‘হোটেল ট্রানসিলভানিয়া থ্রি: সামার ভ্যাকেশন’ ছবিতে বিশেষ ভূমিকা রয়েছে একজন বাংলাদেশীর। এই ছবির কারিগরি দলে অ্যাসোসিয়েট প্রোডাকশন ম্যানেজার হিসেবে কাজ করেছেন ওয়াহিদ ইবনে রেজা।

এর আগে ওয়াহিদ ইবনে রেজা ভিজ্যুয়াল ইফেক্টস কো-অর্ডিনেটর হিসেবে কাজ করেছেন হলিউডের ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস, ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার, ডক্টর স্ট্রেঞ্জ, ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সেভেনসহ আরও অনেক জনপ্রিয় হলিউডের ছবিতে। সনি পিকচার্সের হয়ে অ্যাসোসিয়েট প্রোডাকশন ম্যানেজার হিসেবে এটাই হবে তার প্রথম ছবি।

‘হোটেল ট্রানসিলভানিয়া থ্রি: সামার ভ্যাকেশন’ ছবির অন্যতম একটি অ্যানিমেটেড চরিত্রে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় মার্কিন গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমেজ। গত ৩০ জুন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হয় ‘হোটেল ট্রান্সসিলভানিয়া থ্রি: সামার ভ্যাকেশন’-এর উদ্বোধনী প্রদর্শনী।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh