• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মাধুরীকে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জুলাই ২০১৮, ১৫:৩৭
ছবি: সংগৃহীত

তিনি বলিউড তারকা। নাচ-গান আর অভিনয়ে মুগ্ধ করেছেন কোটি ভক্তদের। অসংখ্য তরুণের হৃদয়ে ঝড় তুলেছেন এই অভিনেত্রী- তিনি মাধুরী দীক্ষিত। অথচ তাকে বিয়ে করতে রাজি হননি এক গায়ক। তার নাম সুরেশ ওয়াডকর।

স্বপ্নসুন্দরী বলেই সিনেমা পাড়ায় মাধুরীকে সবাই চেনেন। মাত্র ১৭ বছর বয়সে ১৯৮৪ সালে ‘অবোধ’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন। নব্বইয়ের দশকে এসে মাধুরীকে নিয়ে মাতামাতি আরও বেড়ে যায়।

‘তেজাব’ সিনেমায় ‘এক দো তিন’, ‘বেটা’ সিনেমায় ‘ধাক ধাক কারনে লাগা’গানের সঙ্গে মাধুরীর নাচ-অভিনয় এখনও দর্শক হৃদয়ে সাড়া জাগায়।

--------------------------------------------------------
আরও পড়ুন : আসছে শাকিবের ‘নেকাব’
--------------------------------------------------------

মাত্র নয় বছর বয়সেই গুরুপূর্ণিমার উৎসবে নাচের পর মহারাষ্ট্রের এক সাংবাদিক মাধুরীকে নিয়ে সংবাদ মাধ্যমে লিখলেন। রক্ষণশীল মারাঠি পরিবার তখন মেয়েকে নিয়ে নানান শঙ্কায়। বাবা-মায়ের মনে সারাক্ষণ চিন্তা মাধুরীর জন্য।

তারা ভাবতেন মাধুরীর বিয়ে নিয়ে। কিন্তু মাধুরী তখন সিনেমার ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। অবশেষে যোগ্য পাত্র খুঁজে পেলেন মাধুরীর বাবা-মা। গায়ক সুরেশ ওয়াডকরের কাছে মাধুরীকে বিয়ের জন্য প্রস্তাব পাঠানো হলো। তখন বলিউডে মাত্র কয়েকটা গান গেয়েছেন সুরেশ। সেই সময় ১২ বছরের ছোট মাধুরীকে বিয়ে করতে রাজি হননি এই গায়ক।

মাধুরীর বাবা বেশ আশাহত হয়েছিলেন। কিন্তু সুরেশের সঙ্গে বিয়ে হলে মাধুরী কী সুপারস্টার হতে পারতেন? উল্লেখ্য ১৯৯৯ সালের ১৭ অক্টোবর শ্রীরাম মাধব নেনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। অরিন আর রায়ান নামে দুই সন্তানও রয়েছে তাদের সংসারে।

আরও পড়ুন :

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাম মন্দিরের উদ্বোধন, ১০০ সিনেমার শুটিং বাতিল
X
Fresh