• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শুভেচ্ছায় ভাসছেন ঊর্মিলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জুলাই ২০১৮, ১৭:৩৫
ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর দিনভর শুভেচ্ছা ভাসছেন। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন, আবার কেউ কেউ মোবাইল ফোনেও জানাচ্ছেন শুভেচ্ছা। আজ ১৮ জুলাই এই অভিনেত্রীর জন্মদিন।

বিশেষ এই দিনটির সকালে অংশ নিয়েছেন আরটিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘তারকালাপ’-এ। আর পুরো দিন পরিবার ও বন্ধুদের সঙ্গে কাটবে বলে জানান এই তারকা।

এদিকে অভিনেত্রী ঊর্মিলার জন্মদিনে তার বন্ধু-সহকর্মীদের অনেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস লিখেছেন। অভিনেতা আনন্দ খালেদ ফেসবুকে লিখেছেন, ‘সব বেদনা, সব কষ্ট অনেক দূরে থাকুক তোমার থেকে। সদা উৎফুল্ল থাকুক তোমার সরলা মনটা।’

--------------------------------------------------------
আরও পড়ুন : মধ্যরাতে লন্ডনের রেস্তোরাঁয় প্রিয়াঙ্কা-নিক
--------------------------------------------------------

অভিনয় নিয়েই এখন ব্যস্ত আছেন ঊর্মিলা। এজাজ মুন্নার রচনা ও নির্দেশনায় একটি ধারাবাহিক নাটকে এখন তিনি অভিনয় করছেন। এটি আগামী ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

এছাড়া বেশ কয়েকজন গুণী নির্মাতার সঙ্গে ঈদের বেশ কয়েকটি নাটকের কাজ শেষ করেছেন। কাজের ক্ষেত্রে মানের দিকটাকে গুরুত্ব দিতে চান তিনি। এবারের ঈদেও দর্শকের জন্য বেশ কিছু নাটকে অভিনয় করেছেন বলে জানান।

অভিনয়ের পাশাপাশি টেলিভিশন অভিনয় শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’র প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন ঊর্মিলা শ্রাবন্তী কর।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিনেত্রী থেকে নেত্রী হতে মনোনয়ন কিনলেন ঊর্মিলা
X
Fresh