• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আফরিন অথৈর পথচলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জুলাই ২০১৮, ১৬:২৮

দীর্ঘদিন ধরে উপস্থাপনার সঙ্গে জড়িত আছেন আফরিন অথৈ। টেলিভিশন পর্দায় উপস্থাপনার মাধ্যমে নিজের একটা পরিচিতি এরই মধ্যে তৈরি করেছেন।

কাজ করেছেন চ্যানেল আই’র তারকা কথন, গানে গানে সকাল শুরু। এছাড়াও বৈশাখি টেলিভিশনের জন্য নিয়মিত উপস্থাপনা করছেন সঙ্গীতানুষ্ঠান সারগাম ও গোল্ডেন সং নামে দু’টি অনুষ্ঠান। আরও বেশ কিছু অনুষ্ঠানে দেখা গেছে তাকে।

এবার দুরন্ত টেলিভিশনের সাড়া জাগানো অনুষ্ঠান ‘মা-বাবাই সেরা’র নতুন সিজন নিয়ে আবারও পর্দায় হাজির হচ্ছেন আফরিন অথৈ। এরই মধ্যে এর দৃশ্যায়নের কাজ শুরু হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আফরিন আরও জানান, গত সিজনের চেয়ে এবার বেশি জাঁকজমকপূর্ণভাবে দর্শকের জন্য নিয়ে হাজির হচ্ছে মা-বাবাই সেরা। প্রতিটি পর্ব সাজানো হয়েছে ভিন্ন আয়োজনে। অংশগ্রহণকারীদের জন্য খেলাগুলোতেও রয়েছে ভিন্ন চমক।

উপস্থাপনা প্রসঙ্গে আফরিন বলেন, ‘গত সিজনে অনুষ্ঠানটি উপস্থাপনা করে বেশ সাড়া পেয়েছিলাম। দর্শকের ভালো লাগার অন্যতম স্থানে পৌঁছে গিয়েছিল ‘মা-বাবাই সেরা’। বলতে পারেন আমার ক্যারিয়ারের সেরা অনুষ্ঠানগুলোর একটি এটি। এবারও দর্শকের জন্য বিশেষ চমক নিয়ে আসছি। আশা করছি সবাই দুরন্ত টিভির এ অনুষ্ঠানটি উপভোগ করবেন।’

‘মা বাবাই সেরা’ অনুষ্ঠানটি পরিচালনা করছেন তোফায়েল সরকার। তিনি জানান, বর্তমান সময়ে ঘরে বাইরে সবাই ব্যস্ত থাকেন। আর এই ব্যস্ততার মাঝেই বেড়ে ওঠে শিশু। সন্তানের শতভাগ নিরাপত্তা নিশ্চিত করার পরেও থেকে যায় বিশাল ফারাক। অনেক ক্ষেত্রে শিশুর মনোজগৎ এর পরিবর্তন উপেক্ষিত থেকে যায়। ফলে দৃঢ়তা হারায় পারিবারিক বন্ধন। আর এই বিষয়টিকে কেন্দ্র করে পরিকল্পনা করা হয় ‘মা-বাবাই সেরা’ অনুষ্ঠানটি। যেখানে মা এবং বাবা দুজন দুজনার প্রতিপক্ষ হিসেবে খেলায় অংশগ্রহণ করেন এবং সন্তান সম্পর্কে কে বেশি জানেন এর ভিত্তিতে শ্রেষ্ঠত্বের প্রমাণ দেন। বিচার কার্য পরিচালনা করে সন্তান।

মোহাম্মদ আলী হায়দারের পরিকল্পনায় ‘মা বাবাই সেরা’ প্রযোজনা করছে বারিন্দ মিডিয়া লিমিটেড। এটি প্রচার হবে ২০ জুলাই থেকে প্রতি শুক্রবার বিকাল সাড়ে ৫টায় এবং শনিবার বেলা সাড়ে ১১ টায়। তবে প্রথম পর্বের অনুষ্ঠানটি প্রচার হবে শুক্রবার সকাল ৭টায়।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আগামী বছর এসএসসি পরীক্ষা হবে পাঁচ ঘণ্টার 
সিলেটে পাওয়া যাবে আইসিসি অনুমোদিত বাংলা ব্যাট
সাংবাদিক-শিল্পীদের মারামারি, যা ঘটেছিল এফডিসিতে
গরমে বাড়ছে শিশু রোগীর সংখ্যা, ওষুধের তীব্র সংকট
X
Fresh