• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

না ফেরার দেশে বলিউড অভিনেত্রী রীতা ভাদুড়ি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ জুলাই ২০১৮, ১১:৩৯
ছবি: সংগৃহীত

চিরদিনের জন্য না ফেরার দেশে চলে গেলেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী রীতা ভাদুড়ি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। গত সোমবার মাঝরাতে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। রীতা ভাদুড়ির মৃত্যুতে অভিনয় জগতে শোকের ছায়া নেমে এসেছে।

অভিনেতা শিশির শর্মা সোশ্যাল মিডিয়ায় রীতা ভাদুড়ির মৃত্যুর কথা জানিয়ে বলেন, ‘অন্ধেরি পূর্বতে মঙ্গলবার দুপুর ১২টায় রীতা ভাদুড়ির শেষকৃত্য সম্পন্ন হবে। তার অকালপ্রয়াণে একজন মা এবং একজন ভালো মনের মানুষকে হারালো অভিনয়জগত।’

জানা গেছে, ভিলে পার্লের সুজয় হাসপাতালে ভর্তি ছিলেন বলিউডের এই অভিনেত্রী। কিডনির সমস্যা নিয়েই সম্প্রতি হাসপাতালে ভর্তি হন তিনি। বেশ কিছুদিন ধরে তার ডায়ালিসিসও চলছিল।

সংবাদ সংস্থা আইএএনএস-এর খবর অনুযায়ী, সোমবার রাত দেড়টায় ভিলে পার্লের ওই হাসপাতালে মৃত্যু হয় রীতা ভাদুড়ির। এরপর ভোর ৪টায় পরিবারের হাতে তুলে দেয়া হয় অভিনেত্রীর মরদেহ।

‘সাওয়ান কো আনে দো’, ‘রাজা’সহ বলিউডের একাধিক হিট সিনেমায় অভিনয় করেছেন রিতা। ‘রাজা’-তে দুর্দান্ত অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কারও পান রিতা ভাদুড়ি।

ভারতীয় সিনেমার অন্যতম মাইলস্টোন ‘জুলি’-তেও অভিনয় করেন এই অভিনেত্রী। ‘ইয়ে রাতে ন্যায়ী পুরানি’-তে রীতা ভাদুড়ির দৃশ্যায়ন এখনও যেন দর্শকদের মনে দাগ কেটে যায়। ছোট বড় মিলিয়ে বলিউডের প্রায় ৭০টি সিনেমায় অভিনয় করেছেন রীতা ভাদুড়ি।

সিনেমা জগতের পাশাপাশি টেলিভিশন জগতেও সমান জনপ্রিয় রিতা ভাদুড়ি। ‘সারাভাই ভার্সেস সারাভাই’, ‘ছোটি বহু’, ‘কুমকুম’, ‘খিচড়ি’সহ একাধিক জনপ্রিয় মেগা সিরিয়ালেও অভিনয় করেছেন রীতা ভাদুড়ি। ‘নিমকি মুখিয়া’নামে সম্প্রতি একটি টেলিভিশন শোতে ঠাম্মার চরিত্রে অভিনয় করছিলেন রীতা।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh