• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কঙ্গনার ৩০ কোটি রুপির বাড়ি (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ জুলাই ২০১৮, ১১:৫১
ছবি: সংগৃহীত

পাহাড়ের কোলঘেঁষে কঙ্গনার নতুন বাড়ি। এরই মধ্যে বাড়িটির খবর অনেকেই জেনেছেন। মানালিতে ৩০ কোটি রুপি খরচ করে বাংলো বাড়ি বানিয়েছেন এই বলিউড তারকা।

মনোরম পাহাড়ি পরিবেশে নিজের এই অসাধারণ সুন্দর বাংলোটির কয়েক টুকরো ছবি আগেই সোশ্যাল সাইটের মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন কঙ্গনা।

পাহাড়ের কোলে কঙ্গনার এই বাড়ির অন্দরমহলের সাজসজ্জা মন কেড়েছে তার ভক্তদের। তবে গোটা বাড়ির অন্দরমহলের ভিডিও হয়ত অনেকেরই অদেখা।
--------------------------------------------------------
আরও পড়ুন : কোটি টাকা পুরস্কার পেলেন, জানেন না চঞ্চল-খুশি!
--------------------------------------------------------

সম্প্রতি, সেই বাংলোর অন্দরমহলের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে তার বাড়ির সাজসজ্জায় আধুনিকতার মোড়ক থাকলেও অন্দরমহলে রয়েছে পাহাড়ের সাবেকি, চিরাচরিত সাজ।

বাড়ির বেশিরভাগ অংশই পাহাড়ি ঢঙে কাঠ দিয়ে তৈরি হয়েছে। কঙ্গনা বলেন, ‘বাড়ি বলতে আমি বুঝি, যেটা আমার শেকড়কে মনে করাবে। আমার দাদু-ঠাকুমার স্মৃতি ও কাছের মানুষগুলোর ভালোবসা দিয়ে ঘেরা থাকবে। থাকবে পাহাড়, পাখি, আর গাছপালা।’

এই অভিনেত্রী জানান, বাড়িতে তার সব থেকে পছন্দের জায়গা হলো ঘরের কোণায় থাকা 'ফায়ার প্লেস' এবং তার পাশে রাখা আরাম কেদারাটি। সেখানে বসেই বই পড়তে ভালোবাসেন কঙ্গনা। এছাড়া পুরো বাড়িটিই সাজিয়েছেন নিজের মনের মতো।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh