• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিদেশে হেনস্তার শিকার ক্যাটরিনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ জুলাই ২০১৮, ১৪:৩৪

বিষয়টি কাম্য নয়। বিদেশের মাটিতে হেনস্তার শিকার হলেন ক্যাটরিনা কাইফ। আর এই ঘটনায় নায়িকা বেশ হতবাক এবং ভীত। এমনটাই জানিয়েছেন তিনি।

এই মুহূর্তে সালমান খানের ‘দাবাং’ ট্যুরে কানাডায় আছেন ক্যাটরিনা। সালমান খানের এই ট্যুর মানেই বিনোদন একশো শতাংশ। সফরে ক্যাটরিনা ছাড়াও রয়েছেন জ্যাকুলিন, সোনাক্ষি সিনহা, বরুণ ধাওয়ানের মতো বলিউড তারকারা।

এত তারকার ভিড়ে ক্যাটরিনার সঙ্গেই ঘটে গেলো অনাকাঙ্খিত ঘটনা। ভারতের গণমাধ্যমের খবর, কানাডার ভ্যানকুভারের রাস্তা দিয়ে সকাল সকাল নিজের ম্যানেজারের সঙ্গে হাঁটছিলেন ক্যাটরিনা। হঠাৎ করেই ক্যাটরিনাকে ঘিরে ধরে প্রায় ৭ জন লোক। ভিড় জমতে থাকে ক্রমশই। লোকজনের আবদার, ক্যাটরিনার সঙ্গে সেলফি তুলতেই হবে।

তাদের আবদারের প্রেক্ষিতে প্রথমে কয়েকটা সেলফি ক্যাটরিনা তুললেও, পরের দিকে তিনি বিরক্তিবোধ করেন এবং স্পষ্টই ক্যাটরিনা ফ্যানদের জানান, প্লিজ বন্ধ করুন। আর ছবি তুলবেন না। ক্যাটরিনার মুখে একথা শুনে, হঠাৎই ক্ষেপে যান সবাই। রাস্তার মাঝে দাঁড়িয়ে ক্যাটরিনাকে অশালীন ভাষায় আক্রমণও করতে ছাড়েননি কেউ কেউ।

তবে এই বিষয়ে আর সময় নষ্ট করেননি ক্যাট। দ্রুত ঢুকে গিয়েছেন হোটেল রুমে। তারকাদের এমন বিভ্রান্তি নতুন কিছু নয়। দেশ-বিদেশের অনেক তারকারই নানা সময়ে খ্যাতির বিড়ম্বনায় পড়তে হয়।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাশুড়িকে নিয়ে যে মন্তব্য করলেন ক্যাটরিনা
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
শুটিংয়ে যে কারণে অক্ষয়কে চড় মারেন ক্যাটরিনা
‘আমারও আপত্তিকর ভিডিও তৈরি করেছে’
X
Fresh