• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শুরু হচ্ছে দুরন্ত টেলিভিশনের চতুর্থ মৌসুম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জুলাই ২০১৮, ১০:৪১
‘শহর থেকে দূরে’ নাটকের দৃশ্য। ছবি: সংগৃহীত

চতুর্থ মৌসুম শুরু করতে যাচ্ছে দেশের একমাত্র শিশুতোষ টেলিভিশন চ্যানেল ‘দুরন্ত’। আগামি ১৫ জুলাই থেকে শুরু হচ্ছে দুরন্ত টিভির চতুর্থ মৌসুম। নতুন মৌসুমে চ্যানেলটি পর্দায় আনছে ১১টি নতুন অনুষ্ঠান।

এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার, ১২ জুলাই বনানীর দুরন্ত কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসময় মূল বক্তব্য উপস্থাপন করেন চ্যানেলটির অনুষ্ঠান প্রধান মোহাম্মদ আলী হায়দার।

তিনি জানান, নতুন তিনটি শিশুতোষ ধারাবাহিক নাটকের প্রচার শুরু হবে। এগুলো হলো- ‘শহর থেকে দূরে’, ‘পঞ্চভুজ’ এবং পুতুল নাটক ‘খাট্টা-মিঠা’।

এছাড়াও থাকছে গল্প বলার অনুষ্ঠান ‘রঙ বেরঙের গল্প’ এবং ফ্যামিলি গেইম শো ‘মা বাবাই সেরা’। নতুন ছয়টি কার্টুন সিরিজের মধ্যে আছে অ্যালিসা, এডি অ্যান্ড দ্য বেয়ার, বব দ্য বিল্ডার, লিটল মনস্টার, মেসি গোস টু ওকিডো, রেইনবো রুবি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ধারাবাহিক পাপেট নাটকের ভাবনা ও সৃজনকারী ড. রশীদ হারুন এবং পরিচালক মিথুন হাসান ও মোহাম্মদ আলী, ধারাবাহিক নাটক ‘শহর থেকে দূরে’-এর মূল গল্প রচয়িতা কামাল বায়জিদ, পরিচালক সাঈদ রিংকু, ধারাবাহিক নাটক পঞ্চভুজ-এর পরিচালক আবু রেজওয়ান ইউরেকা’সহ অনেকে।

মোহাম্মদ আলী হায়দার বলেন,‘দেখতে দেখতে তিনটি মৌসুম পেরিয়ে দুরন্ত চতুর্থ মৌসুমে পদার্পণ করছে। আমরা সব সময় চেষ্টা করেছি শিশুদের জন্য বিনোদনমূলক অনুষ্ঠান তৈরি করার। বিনোদনের মাধ্যমেই শিশুরা অনেক কিছু শিখে নেয়। চতুর্থ মৌসুমের অনুষ্ঠানগুলোও শিশুরা অনেক পছন্দ করবে।’

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরিষাখেতে বোনদের সঙ্গে দুরন্ত পরীমণি
X
Fresh