• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আট বছরের সম্পর্কের বিচ্ছেদ

মুখ খুললেন সায়ন্তিকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ জুলাই ২০১৮, ১৭:৫৫
ছবি সংগৃহীত

কলকাতার জনপ্রিয় নায়িকা সায়ন্তিকা ও প্রেমিক জয়ের দীর্ঘ আট বছরের প্রেমের সম্পর্ক ভেঙেছে সম্প্রতি। বিচ্ছেদের পর রাতে গাড়িতে প্রেমিকের হামলা, সব মিলে চুপ ছিলেন নায়িকা। এবার সম্পর্ক নিয়ে কথা বলেছেন তিনি।

জয় কেন আক্রমণাত্মক হলেন মনে হয়? জবাবে সায়ন্তিকা বলেন, এমন অসভ্যতা তো আমি করিনি, তাই জানি না জয়ের মাথায় কী খেলেছিল। কী থেকে এটা করল! সাধারণত আমরা পাবলিকলি এ রকম কেউ করব না। যত ঝামেলা অশান্তিই হোক না কেন। আমি খুব পজিটিভ মানুষ, কোনও দিন এটা করতে পারব না। কিছু বলার নেই। বাধ্য হলাম পুলিশে অভিযোগ করতে।

আট বছরের সম্পর্ক! সমস্যাটা কোথায় ছিল? সায়ন্তিকা বলেন, কয়েক মাস আগে ব্রেকআপ হয়েছে। কিন্তু এমন কিছু তো ঘটেনি যে মারমুখী হতে হবে। আরও দশজনের তো ব্রেকআপ হয়। কী গন্ডগোল হয়েছে সেটা অ্যাবসোলিউটলি পার্সোনাল, সেটা আমি প্রাইভেটই রাখতে চাই। যখন আমি সম্পর্কটায় ছিলাম, ওপেনলি বলেছি। কিন্তু প্রবলেমগুলো প্রকাশ্যে বলতে যাইনি। হ্যাঁ, প্রবলেম হয়েছিল তাই আজ একসঙ্গে নেই, এটা এবার অ্যাকসেপ্ট করতে হবে। আমরা সকলেই ম্যাচিওরড।

একসঙ্গে নেই, কিন্তু কখনওই তার ক্ষতি চাইব না, কিংবা সেও আমার ক্ষতি করুক চাইব না। দিস ইজ মাই পয়েন্ট অফ ভিউ। সে এবং তার পরিবার ভালো থাকুক। আমরা তো এক সময় বেস্ট ফ্রেন্ড ছিলাম! প্রথম দিন থেকেই। এমনকী বিচ্ছেদের আগের দিন পর্যন্ত। মোর দ্যান প্রেমিক-প্রেমিকা আমরা বেশি বন্ধু ছিলাম। সেইখান থেকেও আমি খুব আহত। আসলে কী জানেন যে খুব প্রিয়, তার থেকেই খুব দুঃখ পেতে হয়।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজ, মানতে হবে যেসব সতর্কতা
২৯ মার্চ : ইতিহাসে আজকের এই দিনে
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
বিলিয়নেয়ারদের সংখ্যায় বিশ্বে তৃতীয় মুম্বাই
X
Fresh