• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাফাতের গানে কোটিপতি শাকিব!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জুলাই ২০১৮, ১৬:৫৪
ছবি সংগৃহীত

কোটিপতি বনে গেলেন শাকিব খান। জনপ্রিয় এই নায়কের গেলো ঈদে মুক্তিপ্রাপ্ত ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবির টাইটেল গান এক কোটির মাইলফলক পেরিয়েছে।

আর এই গানটি সুর ও সঙ্গীত আয়োজন করেছেন জনপ্রিয় শিল্পী শাহরিয়ার রাফাত। তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ঐশী। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দ্বীপ। কমেডি ঘরানার গানটির শুটিং হয়েছে থাইল্যান্ডে। এতে শাকিবের সঙ্গে পারফর্ম করেছেন চিত্রনায়িকা বুবলি।

গেলো ঈদ-উল-ফিতরে ১৭০টির মতো প্রেক্ষাগৃহে মুক্তি পায় উত্তম আকাশ পরিচালিত ছবিটি। এরই মধ্যে ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ব্যবসাসফল ছবির তকমা পেয়েছে। আর এই ছবির টাইটেল গানটি ইউটিউবে প্রকাশের পর থেকেই ব্যাপক সাড়া ফেলে।

এ ব্যাপারে শাহরিয়ার রাফাত আরটিভি অনলাইনকে বললেন, ‘আমি ভিউয়ের চেয়ে মানের দিকে বেশি গুরুত্ব দেই। গান ভালো হলে শ্রোতারা সেটি শুনবেই। দুই অঞ্চলের মানুষের আঞ্চলিক ভাষায় গান হওয়াতে শ্রোতারা বেশ মজা পেয়েছেন। বিভিন্ন ষ্টেজ শো’তে গেলেও গানটি শোনার জন্য রিকুয়েস্ট আসছে। নিজের গান গাইবার আনন্দটা অন্যরকম। আর আমার সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন ঐশী। মেয়েটি দারুণ গায়।’

তিনি আরও বলেন, ‘শাকিব ভাইয়ের জনপ্রিয়তার কথা আমরা সবাই জানি। গানটিতে শাকিব-বুবলি জুটির পারফর্মেন্স দারুণ ছিল। সব মিলে এই গানটি বিনোদনের পরিপূর্ণ প্যাকেজ। এক কোটি ভিউ হওয়াতে দর্শক-শ্রোতাদের প্রতি ভালোবাসা রইল।’

এদিকে শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবির টাইটেলেও কণ্ঠ দিয়েছেন রাফাত। সুদীপ কুমার দ্বীপের লেখা এই গানটিরও সুর-সঙ্গীত করেছেন রাফাত নিজেই। ছবিটি আগামী ঈদ-উল-আজহায় সারাদেশে মুক্তি পাবে।

‘মায়াবিনী’ ছবির মাধ্যমে দেশীয় সিনেমায় সঙ্গীত পরিচালক হিসেবে নাম লেখান শাহরিয়ার রাফাত। এই মুহূর্তে আরও বেশ কিছু সিনেমার গান ও অডিও গান নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
X
Fresh