• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

তাদের ‘অপেক্ষার শেষ সময়’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জুলাই ২০১৮, ১২:৪২

জেলা শহরের পার্শ্ববর্তী এলাকায় শহরের মতোই উন্নত একটি গ্রাম। গ্রামের বড় বাড়িগুলোর মধ্যে মিয়াজি বাড়ি বেশ নাম করা। মিয়াজি বাড়ির আঃ বাছেদ মিয়াজি ইউনিয়ন পরিষদ মেম্বার থাকাকালীন একজন প্রতিবেশীকে নিয়ে একদিন রাতে বাড়ি ফিরেন।

চলার পথেই হঠাৎ শিশুর কান্নার আওয়াজ পান। কাছে গিয়ে দেখেন এক বছর বয়সী একটি মেয়ে শিশু কাঁদছে। শিশুটিকে কোলে নিয়ে নিজের চোখের জল ধরে রাখতে পারেননি। শিশুটিকে বুকে জড়িয়ে নিয়ে যায় নিজের বাড়িতে। আজ সেই শিশুটি হাওয়াইন গিটারে স্বর্ণপদক নিয়ে ভোলায় আসছে।

সন্ধ্যায় লঞ্চে এসে কেবিনে ব্যাগ রেখে বাইরে দাঁড়ায় সাজিদ। কিছুক্ষণ পর চোখে পড়ে অষ্টাদশী কন্যা তুলি আপন মনে দাঁড়িয়ে আছে। রাতে ক্যান্টিনে আবারও দেখা হয় তাদের। তুলির ফোনের কথোপকথোনে সাজিদ জানতে পারে তুলি হাওয়াইন গিটারে স্বর্ণপদক পায়। লঞ্চ থেকে নেমে জোনাল অফিসে প্রবেশ করে সাজিদ। কাজে মন বসছে না তার। চোখের সামনে শুধু তুলির মুখ ভাসে। ভালোবেসে ফেলেছে মেয়েটাকে। মা সারাদিন বিয়ে বিয়ে করে। এবার মায়ের ইচ্ছা পূরণ হবে।

একদিন সুযোগ করে কথা বলার চেষ্টা করে সাজিদ। স্থানীয় মাস্তান টাইপের এক ছেলে পছন্দ করতো তুলিকে। সেই ছেলে লাঞ্ছিত করে সাজিদকে। তাতে তুলির মনে দাগ কাটে। এরপর ঘটতে থাকে নাটকীয় সব ঘটনা। এমন গল্প নিয়েই তৈরি হয়েছে ‘অপেক্ষার শেষ সময়’ নাটকটি।

ফান অ্যান্ড এন্টারটেইনমেন্ট টাইম-এর নাটক ‘অপেক্ষার শেষ সময়’ আগামীকাল বৃহস্পতিবার (১২ জুলাই) রাত ৮টায় নাটকটি প্রচার শুরু হবে আরটিভিতে।

ইফতেখারুল ইসলাম জন-এর রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন সজল, প্রসূন আজাদ, বাঁধন তালুকদার, মম শিউলি, ইভান তালুকদার, সাঈদ লিটন প্রমুখ।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইরানে ইসরায়েলি হামলা, লাফিয়ে বাড়ল তেল ও স্বর্ণের দাম
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
নতুন রেকর্ডে ট্রেবলের পথে লেভারকুসেন
মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ১৩ বিজিপি সদস্য
X
Fresh