• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

গোপনে বিয়ে করলেন মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ জুলাই ২০১৮, ১৭:০৬
ছবি: সংগৃহীত

অবশেষে গোপনে বিয়ে করলেন ভারতের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো। ধর্ষণ, প্রতারণা, জোর করে গর্ভপাতে বাধ্য করাসহ একাধিক অভিযোগ রয়েছে মিমোর বিরুদ্ধে। এই মুহূর্তে জামিনে মুক্ত রয়েছেন তিনি। খবর: জিনিউজ।

এরই মাঝে দক্ষিণী অভিনেত্রী মাদালসার সঙ্গে অনেকটা গোপনেই বিয়ে সম্পন্ন করেছেন মিঠুনের ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো। গত ৭ জুলাই উটির হোটেলে মাদালসা ও মিমোর বিয়ে হবার কথা থাকলেও সেদিন ওই হোটেলে পুলিশ হানা দেয়।

এরপরই হোটেল ছাড়েন মেয়ের বাড়ির লোকজন। তবে আজ মঙ্গলবার (১০ জুলাই) ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্যে উটিতেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন মিমো-মাদালসা। ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে মাদালসা ও মিমোর বিয়ের প্রথম ছবি।

সম্প্রতি মিমোর বিরুদ্ধে ধর্ষণ ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, প্রতারণা, জোর করে গর্ভপাত করতে বাধ্য করার অভিযোগ এনেছেন এক তরুণী। পাশাপাশি প্রতারণা ও হুমকির অভিযোগ আনা হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও।

ইন্ডিয়ান এক্সপ্রেস-এ প্রকাশিত খবরে বলা হয়েছে, ২০১৫ সাল থেকে অভিযোগকারী তরুণীর সঙ্গে মিমোর সম্পর্ক ছিল। অভিযোগপত্রে বলা হয়, পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই তরুণীকে অচেতন করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন মিমো।

ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাকে কিছু ওষুধ দেয়া হয়েছিল। পরবর্তীতে ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন মিমো। আদালতে পেশ করা অভিযোগে এমনটাই বলা হয়েছে।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতাল থেকে ছাড়া পেয়েই বড় চমক দিলেন মিঠুন
মেডিকেল বুলেটিনে জানা গেল মিঠুন চক্রবর্তীর সর্বশেষ শারীরিক অবস্থা
মিঠুনের অসুস্থতা ছিল ভুয়া!
হাসপাতালে কেমন আছেন মিঠুন চক্রবর্তী
X
Fresh