• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আরটিভিতে ‘মজনু একজন পাগল নহে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ জুলাই ২০১৮, ১৩:৫০

উত্তরবঙ্গের গ্রামের যুবক মজনু একটু পাগলাটে স্বভাবের হওয়ায় এলাকার মানুষ তাকে মজনু পাগলা বলে ডাকে ও চেনে। মজনু প্রাণপণে বোঝাতে চায়- সে পাগল নহে, তবু গ্রামের লোক তাকে উত্তেজিত করে।

ছোটবেলায় মজনুর মা-বাবা মারা যায়। অনেক সম্পত্তি ছিল মজনুর বাবার। বড় দুই বোনের বিয়ে হয়ে গেছে। বোনের স্বামীরা মজনুর সম্পত্তি গ্রাস করার জন্য তাকে সব সময় পাগল বানিয়ে রাখতে চায় এবং চেষ্টা করে- সে যেন বিয়ে করতে না পারে।

তবু ইদানিং মজনু বিয়ে করতে ব্যাকুল কিন্তু পাগলকে বিয়ে করবে কে?

--------------------------------------------------------
আর পড়ুন : অভিনেত্রী রানী সরকার আর নেই
--------------------------------------------------------

নানাজন বিভিন্ন ফন্দি করে তার কাছ থেকে বহু ফায়দা আদায় করে। কিন্তু তার বিয়ের কোনও ফয়সালা হয় না। এখন সে সবসময় সঙ্গে খাতা কলম নিয়ে চলা ফেরা করে ভালো মানুষের সার্টিফিকেট পাওয়ার জন্য। কিন্তু সেটাও বুমেরাং হয়ে যায়।

মজনুদের গ্রামেরই ধনী ঘরের মেয়ে হোসনা। তার মাথায় গণ্ডগোল ছোটবেলা থেকেই। সেজন্যই তার বিয়ে হয়নি। হোসনা ভালোবাসতে চায় মজনুকে। কিন্তু মজনু পাগল বিধায় হোসনা তাকে সহ্য করতে পারে না। এসব মিলিয়ে নানা-হাস্যরস ও কৌতুহল সৃস্টি হয়। আর এসব নিয়েই নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘মজনু একজন পাগল নহে’।

বৃন্দাবন দাসের রচনা ও সঞ্জিত সরকারের পরিচালনায় নাটকটি প্রচারিত হচ্ছে রবি, সোম, ও মঙ্গলবার রাত ১০টায়, বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে। নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরী, ফারহানা মিলি, নিশা, আ খ ম হাসান, ডাঃ এজাজুল ইসলাম, শাহনাজ খুশি, ছন্দা প্রমুখ।

আর পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh