• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

সালমান খানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ জুলাই ২০১৮, ১০:৩৬
ছবি: সংগৃহীত

বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউড সুপারস্টার সালমান খানের। কিছুদিন আগেই কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় জেলে যেতে হয়েছিল। এবার জমি দখলের অভিযোগ উঠলো এই তারকার বিরুদ্ধে। পাশাপাশি মানসিক নির্যাতনেরও অভিযোগ করা হয়েছে।

মুম্বাইয়ের এক বয়স্ক দম্পতি কেতন ও অনিতা কাক্কাড়। তারা দীর্ঘদিন আমেরিকায় ছিলেন। গত বুধবার সংবাদ সম্মেলন করে এই দম্পতি অভিযোগ করেন, তাদের কেনা জমি দখল করার জন্য নাকি সালমান তাদের ওপর মানসিক নির্যাতন করছেন। রাজ্যের প্রশাসন থেকে মন্ত্রী, আমলা, সকলেই সালমানের কথা শুনছেন বলে দাবি তাদের।

কেতন ও অনিতার দাবি, ১৯৯৬ সালে ২৭ লাখ রুপি দিয়ে মুম্বাইয়ের পানভেলে জমি কেনেন তারা। বছর তিনেক আগে দেশে ফিরে ওই জমিতে বাংলো তৈরি শুরু করেন। পাশেই সালমান খানের খামারবাড়ি। এতদিন তারা আমেরিকা থেকে মাঝে মাঝে এসে জমির দেখভাল করতেন।

----------------------------------------------
আরও পড়ুন : আবারও শাহরুখ-কাজল জুটি
----------------------------------------------

কিন্তু আমেরিকা থেকে ফিরে ওই জমিতে বাংলো তৈরি শুরু করার পর থেকেই সালমান নাকি তাদের উত্ত্যক্ত করতে শুরু করেন। তাদের অভিযোগ, সালমান নিজের খামারবাড়ির পাশে এমনভাবে মূল দরজা বসিয়েছেন, যার ফলে নিজেদের জমিতেই যেতে পারছেন না কেতন-অনিতা দম্পতি।

এই দম্পতির আইনজীবী আভা সিংহের অভিযোগ, সালমানের প্রভাবেই নাকি কাক্কাড় পরিবারের অভিযোগ শুনতে চাইছেন না মন্ত্রী মহল। যদিও এসব বিষয় নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি সালমান।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
সালমান খানের বাড়ির সামনে গুলি, যা জানালেন তার ভাই
X
Fresh