• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জুলাই ২০১৮, ১১:০৭
স্ত্রী যোগিতা বালি, ছেলে মিমো এবং মিঠুন চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল ৭ জুলাই বিয়ে করতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো। কিন্তু তার আগেই বিতর্কের মুখে পড়লেন মিমো। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন এক তরুণী।

সোমবার দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা করা হয়। আদালতের নির্দেশেই এফআইআর দায়ের হয়েছে বলে ইন্ডিয়া টুডে-র একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে। যদিও এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তার পরিবারের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একতা গৌবা সোমবার আদালতের নির্দেশ জানিয়ে বলেন, ‘এটা একটা হাই প্রোফাইল মামলা। এতে রাজ্যসভার প্রাক্তন সাংসদের নামও জড়িয়ে রয়েছে।’

---------------------------------------------------------
আরও পড়ুন : আবারও ক্যামেরার সামনে বাপ্পি-অপু
----------------------------------------------------------

ইন্ডিয়া টুডে ছাড়াও আরও কয়েকটি ইংরেজি সংবাদমাধ্যমে এ নিয়ে খবর প্রকাশ হয়েছে। শুধু মিমো নয়, অভিযোগ দায়ের হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। তার বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাত করানোর অভিযোগ উঠেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস-এ প্রকাশিত খবরে বলা হয়েছে, ২০১৫ সাল থেকে অভিযোগকারী তরুণীর সঙ্গে মিমোর সম্পর্ক ছিল। অভিযোগপত্রে বলা হয়, পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই তরুণীকে অচেতন করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন মিমো।

ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাকে কিছু ওষুধ দেয়া হয়েছিল। পরবর্তীতে ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন মিমো। আদালতে পেশ করা অভিযোগে এমনটাই বলা হয়েছে।

আরও পড়ুন :

সংসার রক্ষায় শ্রাবন্তীর আকুতি

এভ্রিলকে নাচ শিখতে বললেন শাকিব!

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতাল থেকে ছাড়া পেয়েই বড় চমক দিলেন মিঠুন
মেডিকেল বুলেটিনে জানা গেল মিঠুন চক্রবর্তীর সর্বশেষ শারীরিক অবস্থা
মিঠুনের অসুস্থতা ছিল ভুয়া!
হাসপাতালে কেমন আছেন মিঠুন চক্রবর্তী
X
Fresh