• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘টাকার জন্য বয়সী কাউকে বিয়ে করিনি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ জুলাই ২০১৮, ১১:০৭
ছবি: সংগৃহীত

২০১০ সালে ব্যবসায়ী মাশরুর সিদ্দিকী সনেটকে ভালোবেসে বিয়ে করেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন। প্রায় চার বছর সংসার করার পর ২০১৪ সালের ২৬ নভেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের। বাঁধনের চেয়ে ২০ বছরের বড় সনেট। এ নিয়ে নানা কটু কথা শুনতে হয়েছে বাঁধনকে।

এই বিবাহবিচ্ছেদের বিষয়টি সামনে আসার পর থেকেই বিভিন্ন সময় নানা রকম কটু কথা শুনতে হয়েছে তাকে। কেউ কেউ এমনও বলেছেন যে বাঁধন শুধুমাত্র টাকার জন্যই বয়সী একজনকে বিয়ে করেছেন।

বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন এই তারকা। বাঁধন বলেন, ‘আমি কখনো টাকার জন্য বয়সী কাউকে বিয়ে করিনি। সংসার করার জন্যই বিয়ে করেছিলাম। আর এটাই আমার জীবনের সবচেয়ে বড় ভুল সিদ্ধান্ত ছিল।’
--------------------------------------------------------
আরও পড়ুন : জাতীয় চলচ্চিত্র পুরস্কারের সোনার মেডেলে মরিচা!
--------------------------------------------------------

সংসার ভাঙার পর একমাত্র মেয়ে সায়রা এখন তার কাছে রয়েছেন। আদালতের মাধ্যমে সন্তানের অভিভাবকত্ব পেয়েছেন বাঁধন। সম্প্রতি টেলিভিশন নাটকেও নিয়মিত অভিনয় করছেন।

সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন জাজ মাল্টিমিডিয়ার একটি ছবিতে। কিন্তু শিডিউল জটিলতার কারণে ছবিটি থেকে সরে দাঁড়ান তিনি।

ব্যক্তিজীবন নিয়ে এখন বেশ ভালো আছেন বলে জানান বাঁধন।

তিনি বলেন, ‘এক সময় মানুষের কথা চিন্তা করে অনেক কিছু নিয়ে কথা বলিনি। সংসার জীবনের অন্যায়গুলো নিয়ে দীর্ঘ সময় চুপ ছিলাম। এখন বুঝতে পারছি, জীবনটা আমার। এখন বেশ ভালো আছি।’

আরও পড়ুন :

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৮ বছর পর এক ফ্রেমে বাঁধন-মম
X
Fresh